আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ১৬ নভেম্বর থেকে চট্টগ্রামে আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু

১৬ নভেম্বর থেকে চট্টগ্রামে আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু

১৬ নভেম্বর থেকে বন্দরনগরী চট্টগ্রামে শুরু হচ্ছে তিন দিনব্যাপী নবম আন্তর্জাতিক পর্যটন মেলা-ইউএস-বাংলা এয়ারলাইন্স চিটাগাং ট্রাভেল মার্ট-২০১৭।

শীর্ষস্থানীয় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটরের উদ্যোগে আয়োজিত পর্যটন মেলার টাইটেল স্পন্সর বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

দি পেনিনসুলা চিটাগাং হোটেলে অনুষ্ঠিতব্য এ মেলায় বিমান সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, বিনোদন পার্ক, চিকিৎসা ও পর্যটন ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট ২০টি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করবেন। চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম এবং বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী ড. মো: নাসির উদ্দীনও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স মেলা চলাকালীন দর্শনার্থীদের জন্য তাদের নেটওয়ার্কভুক্ত সকল অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্যে এয়ারটিকেটের ওপর বিশেষ মূল্যছাড় প্রদান করবে। এছাড়াও অংশগ্রহণকারী অন্যান্য প্রতিষ্ঠানগুলোও হ্রাসকৃত মূল্যে বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ, এয়ারটিকেট, হোটেল রুম ইত্যাদি অফার করবে।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ইউএস- বাংলা এয়ারলাইন্স, রিজেন্ট এয়ারওয়েজ, বি ফ্রেশ, ওসেন প্যারাডাইজ হোটেল, সায়মন হলিডেজ, জিংহুয়া বাংলা, হেভেন ট্যুরস, ব্যাংকক হাসপাতাল, ফরটিস হাসপাতালসহ বিভিন্ন দেশী বিদেশী প্রতিষ্ঠান।

১৬ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত পর্যটন মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় কোন প্রবেশ মূল্য থাকবে না।

মেলা চলাকালীন প্রতিদিন দর্শকদের জন্য র‌্যাফেল ড্র আয়োজন করা হবে। বিজয়ীরা এয়ারটিকেটসহ আকর্ষণীয় পুরষ্কার লাভ করবেন।

Comments

comments

একই ধরণের সংবাদ