আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ১৬তম টেলি-সিনে সোসাইটি অ্যাওয়ার্ড এর সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনীত হয়েছে আয়নাবাজি

১৬তম টেলি-সিনে সোসাইটি অ্যাওয়ার্ড এর সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনীত হয়েছে আয়নাবাজি

আয়নাবাজির সাফল্যের অগ্রযাত্রার ধারাহিকতায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি বিশেষ অজর্ণ। আগামী ৪ঠা জুন সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে টেলি-সিনে সোসাইটির ১৬তম পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে আয়নাবাজি চলচ্চিত্রটি।

সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মৃণ¥য় কাঞ্জিলালের কাছ থেকে একটি আমন্ত্রন পত্র আয়নাবাজি চলচ্চিত্রের পরিচালক ও প্রযোজকের কাছে এসেছে।

উল্লেখ্য, অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সম্পূর্ণ দেশে চিত্রায়িত আর্ন্তজাতিক মানের বহুল প্রসংশিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ ছিলো দেশের চলচ্চিত্র ইতিহাসে একটি মাইলফলক। মুক্তির অনেক আগে থেকেই দেশি-বিদেশি গণমাধ্যমের আলোচনায় মুখরিত ‘আয়নাবাজি’। যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম উপাধি পাওয়া সহ বিশ্বের বিভিন্ন নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার দেশীয় এই চলচ্চিত্রটি।

এবিষয়ে আয়নাবাজি চলচ্চিত্রটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর বলেন, -“কোলকাতা থেকে মনোনয়নের ব্যাপারে আমাদের সাথে যোগাযোগ করা হয়েছে। দেশের বাইরে থেকে এধরনের মনোনয়ন পেয়েছে আমাদের আয়নাবাজি; ভেবে ভালো লাগছে। আমি মনে করি এধরনের সাফল্য গুলোই হচ্ছে আমাদের নিরলস কাজের স্বীকৃতি”।

উল্লেখ্য, সেরা চলচ্চিত্র ক্যাটাগরিতে মনোনয়ন পাবার পাশাপাশি আয়নবাজি চলচ্চিত্রের কেন্দ্রিয় চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরীকে সেরা অভিনেতা ক্যাটাগরিতে মনোনয়ন দেয়া হয়েছে।

Comments

comments

একই ধরণের সংবাদ