আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > হোটেলে লংবিচ স্যুইট ঢাকায় ভুতের উৎপাত

হোটেলে লংবিচ স্যুইট ঢাকায় ভুতের উৎপাত

১৮৩৭ খ্রিস্টাব্দ ! সাইমন ব্লেট নামের এক  ইংরেজ  ভদ্রলোক বাস করেন ঢাকায়, নির্ভুল ভবিষ্যৎ বলে দেয়াই ছিল তার কাজ! একদিন আচমকা হারিয়ে যান সাইমন ব্লেট !  লন্ড ভন্ড হয়ে পরে থাকে তার বাড়ী !

কথিত আছে সাইমন ব্লেট মূলত কিছু দুষ্ট প্রেতাত্বাদের  বন্দি করে তাদের মাধ্যমেই অদ্ভুত  সব  ভবিষ্যৎবাণী করতেন! ধারণা করা হয় সেই দুষ্ট  প্রেতাত্বা গুলোই সাইমন ব্লেটকে হত্যা করেছে!

আজ যেখানে লংবিচ হোটেল ঠিক সেখানেই ছিলো সাইমন ব্লেট এর সেই ভুতুড়ে বাড়ী !তাই প্রতি বছর অক্টোবর মাসের শেষ দিকে গুলশানের লংবিচ স্যুইট ঢাকায় আগমন ঘটে সাইমন ব্লেট এর অতৃপ্ত আত্মার !শুরু হয় সেই প্রেতাত্মাদের উৎপাত !

এমন এক ভৌতিক গল্পের উপর ভিত্তি করেই হ্যালোইন উপলক্ষ্যে লংবিচ স্যুইট ঢাকায় আগামী ২৯ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত শুরু হতে যাচ্ছে দি ডেমোনিক কার্স অফ সাইমন ব্লেট নামের হন্টেড ম্যানশন! জন প্রতি মাত্র ৯৯৯ টাকায় ভুতুড়ে সব কর্মকান্ডের মাধ্যমে উপভোগ করা যাবে এই আয়োজন।

ডোনা মিডিয়ার এই আয়োজনে সাথে থাকছে জাগো এফএম ৯৪.৪,কারেন্টভিউ ,জাগো নিউজ ২৪ডটকম। টিকেট পাওয়া যাবে লংবিচ স্যুইট ঢাকার লবিতে, আমেরিকান বার্গার এর সকল আউটলেট ও চে গুস্তা বনানীতে।

বিস্তারিত জানতে ফোন :০১৮৮৫৫০৯৬২৬।

Comments

comments

একই ধরণের সংবাদ