আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > সেরা রন্ধনশিল্পী টিভি রিয়্যালিটি শো’র প্রিমিয়ার অনুষ্ঠিত

সেরা রন্ধনশিল্পী টিভি রিয়্যালিটি শো’র প্রিমিয়ার অনুষ্ঠিত

মঙ্গলবার রাজধানীর এটিএন বাংলা স্টুডিওতে অনুষ্ঠিত হলো দেশের অন্যতম জনপ্রিয় রন্ধনশিল্প প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা-মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী -২০১৭ এর প্রিমিয়ার শো।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে প্রতি শুক্রবার সন্ধ্যা ৭:৪৫ মিনিটে দর্শকরা এটিএন বাংলার পর্দায় জাকজমক ও উত্তেজনাপূর্ণ এই রান্না প্রতিযোগিতাটি উপভোগ করতে পারবেন। পরবর্তী দিন অর্থাৎ শনিবার সকাল ৮:১৫ মিনিটে এটিএন বাংলা আগের দিনের এপিসোডটি পুনঃপ্রচার করবে। গ্র্যান্ড ফিনালেসহ মোট ১৩টি পর্ব সম্প্রচারিত হবে।

আয়োজক, পৃষ্ঠপোষক, পার্টনার প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, প্রোগামের কলাকুশলী এবং অভ্যাগত অন্যান্যের উপস্থিতিতে আয়োজিত প্রিমিয়ার শো’তে বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ডা. মাহফুজুর রহমান, অন্যতম আয়োজক দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম। প্রিমিয়ার শো’তে ধারণকৃত একটি পর্বের অংশবিশেষ উপস্থিত দর্শকদের দেখানো হয়।

এটিএন বাংলা এবং দি বাংলাদেশ মনিটর ৪র্থ বারের মতো যৌথভাবে সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতাটি পরিবেশন করছে। এবারের প্রতিযোগিতায় মূল পৃষ্ঠপোষক মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল এবং মিজান ফর্টিফাইড পাম অলিন। পার্টনার হিসেবে সহযোগিতা করেছে ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই), শরিফ কিচেন স্টার এবং মীনা বাজার।

সারাদেশ থেকে প্রাপ্ত প্রায় ৫ হাজার রেসিপির ভিত্তিতে নির্বাচিত ৩২ জন রন্ধনশিল্পী মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বিচারক হিসেবে এবার সেলিব্রিটি রন্ধন বিশারদদের সঙ্গে দায়িত্ব পালন করেন ঢাকার ২টি পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান এবং রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন ও এনএইচটিটিআইয়ের ৩ জন পেশাদার শেফ।

বিশিষ্ট টিভি তারকা মৌটুসি বিশ্বাসের উপস্থাপনায় রিয়্যালিটি শো’টি পরিচালনা করেছেন আসলাম সিকদার।

Comments

comments

একই ধরণের সংবাদ