আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ‘শেষটা অন্যরকম হতে পারতো’ নাটকের শুটিং সম্পন্ন

‘শেষটা অন্যরকম হতে পারতো’ নাটকের শুটিং সম্পন্ন

আয়নাবাজি অরিজিনাল সিরিজের অন্যতম পরিচালক গৌতম কৈরীর নির্দেশনায় শেষটা অন্যরকম হতে পারতো নাটকটির শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে।

নাটকটির শ্রেষ্ঠাংশে দেখা যাবে জাকিয়া বারি মম, ইন্তেখাব দিনার ও আশীষ খন্দকারের মত জনপ্রিয় তারকাদের।

ময়মনসিংহের মফস্বলে চিত্রায়িত নাটকটির প্রেক্ষাপট কেমন হবে জানতে চাইলে পরিচালক গৌতম কৈরী বলেন, – নাটকের কাহিনী এগিয়েছে একজন মঞ্চ নাট্যকর্মীর ব্যক্তিজীবনের নানা টানা-পোড়নকে কেন্দ্র করে; যেখানে মঞ্চের অভিনয়কে নিয়ে আসতে বাধ্য হতে হয় পারিবারিক জীবনেও।

প্রেয়শীর প্রতি সন্দেহের বিকারগ্রস্থতা আর লুকানো মান অভিমানের মায়াজালে আবদ্ধ স্থবীর জীবনের প্রতিচ্ছায়াগুলো শুধু মাত্র মঞ্চেই আলো-আধাঁরিতেই মঞ্চায়িত হয় না; দেখা মেলে বাস্তবতার রঙ্গমঞ্চেও।পাশাপাশি নাটকটিতে বিশ্বনন্দিত নাট্যকার উইলিয়াম শেক্্রপিয়ারের বিখ্যাত নাটক ওথেলো এর আবহ থাকারও ইঙ্গিত দিয়েছেন গৌতম কৈরী।

উল্লেখ্য এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে দেশের চলচ্চিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয়তা পাওয়া চলচিত্র আয়ানবাজির ধারাবাহিকতায় আয়নাবাজি অরিজিনাল সিরিজ নামে নতুন একটি টিভি সিরিজ; যা টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল – জিটিভি, আরটিভি এবং মাছরাঙা টিভিতে  একইসাথে একই সময়ে প্রদর্শিত হবে সাতটি পূর্ণাঙ্গ পর্ব। যেখানে গল্পের মূল আবহে থাকবে একজন মানুষের জীবনের বিভিন্ন বৈচিত্রময় রূপের  সাবলীল উপস্থাপনা।

আন্তর্জাতিক ফিল্ম  ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের  মতো বাংলাদেশী কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। আর এই সিরিজেরই অন্যতম একটি পর্ব হচ্ছে শেষটা অন্যরকম হতে পারতো।

Comments

comments

একই ধরণের সংবাদ