আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > শুরু হচ্ছে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ রিয়েলিটি শো

শুরু হচ্ছে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ রিয়েলিটি শো

বর্ণাঢ্য আয়োজনে সারাদেশব্যাপি অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ রিয়েলিটি শো। তবে এটি কিচেন নিয়ে হলেও কোনো রেসিপি বা কুকিং কম্পিটিশন নয়।

রান্নাঘর একটি বাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। কারণ এখানেই পরিবারের সদস্যদের স্বাদ ও স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা হয়। অথচ এই ঘরটি অবহেলিত এবং অগোছালো থাকে। একটি সাধারণ কিচেনকে অ্যাডভান্সড কিচেনে রূপান্তর করা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে।

আগ্রহীরা কিচেনের ছবি এবং কেন তা রূপান্তর করতে চান এবং কিচেন নিয়ে কোনো গল্প পাঠাতে হবে। সারাদেশ থেকে দশটি কিচেনকে অ্যাডভান্সড কিচেনে রূপান্তর করবে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ টিম।

তীর অ্যাডভান্সড কিচেন টিমের নেতৃত্বে আছেন স্বনামধন্য স্থপতি এনামুল করিম নির্ঝর। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মাসুমা রহমান নাবিলা ও পরিচালনা করবেন আকা রেজা গালিব।

গতানুগতিক রেসিপি বা কুকিং কম্পিটিশন রিয়েলিটি শো-এর বাইরে নতুন ধরনের একটি শো এটি। যা প্রচার হবে ১০ পর্বে চ্যানেল আইতে।

এর বিস্তারিত জানাতে চ্যানেল আই ভবনে ১১ ডিসেম্বর দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে এর বিস্তারিত তুলে ধরেন শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান (নির্বাহী পরিচালক, বক্রিয় ও বিপণন, সিটি গ্র“প) এবং চানেল আই এর পক্ষে কথা বলেন, ইসরারুল হক (নির্বাহী পরিচালক, বক্রিয় ও বিপণন, চ্যানেল আই), বভিন্নি ধারার এ প্রতিযোগিতাটির সাথে সম্পৃক্ত থাকার কথা ব্যক্ত করেন সিস্টেম আর্কিটেক্টস এর প্রধান স্থপতি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝর প্রমুখ।

Comments

comments

একই ধরণের সংবাদ