আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > শনিবার শুরু ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

শনিবার শুরু ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট প্রতিষ্ঠান নিয়ে ৪০ টিরও বেশি দলের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে ‘ক্লিক র‌্যাকেট র‌্যাকেজ’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। রাজধানীর বনানী মাঠে সাত দিনব্যাপী এ টুর্নামেন্ট শুরু হবে আগামী শনিবার।

টুর্নামেন্টটির উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন আয়োজকরা।

অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপিইডেভ এর আয়োজনে এ প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হয়েছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যের ব্র্যান্ড ‘ক্লিক’। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় এ আয়োজনে পাওয়ার্ড বাই হচ্ছে প্রাণ ইউএইচটি মিল্ক ও কো-স্পন্সর হিসেবে থাকছে দুরন্ত বাইসাইকেল।

ক্লিক এর ব্র্যান্ড ম্যানেজার সালাউদ্দিন আল হোসেন জানান, ‘আমরা পেশাদার খেলোয়াড়দের নিয়ে বড় ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে দেখি। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিভিন্ন পেশাজীবীদের নিয়ে এ ধরনের আয়োজন তেমন একটা হয়না। এই টুর্নামেন্ট যেন উৎসবে রুপ নেয় সেজন্য আমরা ব্যাডমিন্টন খেলার পাশাপাশি বিভিন্ন আয়োজন রেখেছি’।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ ডেইরির জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজীব ইবনে ইসলাম, দুরন্ত বাইসাইকেল এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল হাসান, এক্সপিইডেভ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইউসুফ এবং বাংলাদেশে ব্যাডমিন্টন ফেডারেশন এর সদস্য তারেক মাহমুদ।

Comments

comments

একই ধরণের সংবাদ