আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > লাকী আখন্দের গানের মিউজিক ভিডিও আনছে প্রাণ

লাকী আখন্দের গানের মিউজিক ভিডিও আনছে প্রাণ

PRANকিংবদন্তি শিল্পী লাকী আখন্দের জনপ্রিয় তিনটি গানের মিউজিক ভিডিও নিয়ে আসছে প্রাণ। মিউজিক ভিডিওগুলি চলতি মাসের ৭ তারিখ হতে ইউটিউব চ্যানেল PRAN Snacks Time এ প্রকাশ করা হবে।

লাকী আখন্দের গাওয়া তুমুল জনপ্রিয়তা পাওয়া এ গানগুলো হচ্ছে আবার এলো যে সন্ধ্যা, আমায় ডেকো না ও আগে যদি জানতাম।

গানগুলোর নতুন সংগীতায়োজনের পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন ‘জেলখানার চিঠি’ খ্যাত গায়ক লিমন। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নাটক ও চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি।

ভিডিও তিনটিতে মডেল হয়েছেন এসময়ের জনপ্রিয় টিভি অভিনয় শিল্পী অগ্নিœলা, আজাদ, নাজিফা তুষি, রাজ ও সৌমিক।

সম্প্রতি লাকী আখন্দের সাথে প্রাণ ফুডস লিমিটেডের এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে আজ (মঙ্গলবার) প্রাণ-আরএফএল এর গ্রুপের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এসময় প্রাণ ফুডসের চিফ অপারেটিং অফিসার সাইফুল ইসলাম শিকদার, হেড অফ মার্কেটিং আলী হাসান আলম, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অফ ডিজিটাল মিডিয়া আজিম হোসাইন, নির্মাতা রেদওয়ান রনি, শিল্পী লিমন ও কুল এক্সপোজারের সিইও এরশাদুল হক টিংকু উপস্থিত ছিলেন।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এ মহান শিল্পী ফুসফুস ক্যান্সারের চিকিৎসা নিতে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন।

আলী হাসান জানান, ‘লাকী আখন্দ বাংলাদেশের সম্পদ। প্রবীণ এ শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য পাশে দাঁড়িয়েছে প্রাণ ফুডস।

এ প্রসঙ্গে আজিম হোসাইন বলেন, ‘লাকী আখন্দের সৃস্টিগুলোকে সঠিকভাবে সংরক্ষণ ও তার গানগুলোকে নতুন প্রজন্মের কাছে বিশেষভাবে উপস্থাপনের ব্যবস্থা করবে প্রাণ।

রেদওয়ান রনি বলেন, এটা আমার প্রথম মিউজিক ভিডিও। আশা করি গানগুলোর মতো এর ভিডিও চিত্রগুলোও শ্রোতা-দর্শকদের ভাল লাগবে।(প্রেস রিলিজ)

Comments

comments

একই ধরণের সংবাদ