আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > বাংলা টিভির নতুন আয়োজন

বাংলা টিভির নতুন আয়োজন

বাংলা ভাষায় নতুন চ্যানেল বাংলা টিভি। এরই মধ্যে নতুন ধারার বিনোদনের গন্ধ খুজে পেয়েছে বিনোদনপ্রেমীরা।
আগামীকাল ১৫ জুলাই থেকে বাংলা টিভির অনুষ্ঠানমালায় যুক্ত হতে যাচ্ছে আরো অনেকগুলো নতুন ধারাবাহিক নাটক, খন্ড নাটক, বিভিন্ন নতুন অনুষ্ঠান এবং নিউজ ভিত্তিক বিভিন্ন আয়োজন।

পুরাতন থেকে নতুন প্রজন্মের বাঘা বাঘা অভিনেতাদের দেখা মিলবে এখন বাংলা টিভিতে। বাংলা টিভির জেনারেল ম্যানেজার (প্রোগ্রাম) দীপংকর দীপন বলেনঃ “বাংলাদেশের ২৭ নম্বর চ্যানেল বাংলা টিভি। প্রোগ্রাম তো সবাই বানায় কিন্তু আমাদের চ্যানেলের প্রোগ্রাম মানুষ কেন দেখবে তা একবার দেখলেই বুঝতে পারবেন। দর্শকের মনে ভালোবাসার জায়গা করে নিতে পারলেই আমরা স্বার্থক। “

চলুন দেখে নেই কি থাকছে নতুন দর্শকদের জন্যঃ
তিন প্রজন্মের বাঙ্গালী বউদের সময় ও মানসিকতার পার্থক্য নিয়ে দীর্ঘ হাসির ধারাবাহিক “বৌ-বিবি-বেগম”। এজাজ মুন্নার রচিত ও পরিচালিত এই ধারাবাহিকে অভিনয় করেছে মীর সাব্বির, কুসুম সিকদার, সাজু খাদেম প্রমুখ। বৌ-বিবি-বেগম প্রচারিত হবে প্রতি রবি-সোম-মঙ্গলবার রাত ৮ টায়।
আরো আছে শাহজাহান সৌরভের রচনায় দীর্ঘ ধারাবাহিক “টক্কর” । এই ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন তারেক আনাম খান, গাজী রাকায়েত, মীর সাব্বির, ইন্তেখাব দিনার সহ অনেকেই। উল্লেখ এই নাটকে এই প্রথম এক সাথে অভিনয় করলেন পিতা- পুত্র- তারিক আনাম খান ও আরিক আনাম খান। টান টান উত্তেজনা আর সাসপেন্সের এই ধারাবাহিকটির সিরিজ পরিচালনা করেছেন দীপংকর দীপন। টক্কর প্রচারিত হবে প্রতি রবি-সোম-মঙ্গলবার রাত ৮.৩০ মিনিটে।
আরো আছে একটু অচেনা পেশার শহুরে কর্মজীবি নারীদের নিয়ে আরবান লাইফ ড্রামা “তিলোত্তমা’জ”। নাজনীন চুমকির রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছন- তৌকির আহমেদ, সোহানা সাবা, রওনক হাসান প্রমুখ। তিলোত্তমা’জ প্রচারিত হবে প্রতি বুধ-বৃহষ্পতি রাত ৮.৩০ মিনিটে।
আছে রহস্য ভিত্তিক বিভিন্ন গল্প নিয়ে ধারাবাহিক “রহস্যময়”। এই ধারাবাহিকের প্রতিটি গল্প মাসে প্রথম শুক্র/শনি বারে শুরু হয়ে মাসে শেষ শুক্র /শনি বারে শেষ হবে। প্রতি মাসে ভিন্ন গল্প, ভিন্ন নির্মাতার নির্মিত এই ধারাবাহিক টি নির্মানে আছে বদরুল আনাম সৌদ, আলভী আহমেদ প্রমুখ নির্বাচিত নির্মাতাগণ। বিভিন্ন গল্পে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, সূর্বণা মুস্তাফা, শাহাদত হোসেন, মৌসুমী হামিদ, সমাপ্তি ওয়াদুদ, নিশা প্রমুখ। ভিন্ন আইডিয়া এই ধারাবাহিকটি বৈচিত্র ও ভাললাগা তৈরী করবে বলে বাংলা টিভি বিশ্বাস করে। রহস্যময় প্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার, রাত ৮ টায়।
সেই সাথে বাংলা টিভি নিয়ে আসছে বেশ কিছু নতুন আইডিয়ার মজার অনুষ্ঠান। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- বিশ্ব চলচ্চিত্রের খবরাখবর নিয়ে অনুষ্ঠান “সিনেমাটিক”, বিজ্ঞান বিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান- “ওয়ার্ল্ড অব সায়েন্স” সারা বিশ্বের চলচ্চিত্র ও সংগীতের বিভিন্ন খবরা-খবর নিয়ে থাকছে “বিনোদন বিশ্ব”, সাদা কালো যুগের বাংলা সিনেমার গান নিয়ে অন্ষ্ঠুান “সাদা কালো” বিভিন্ন সময়ে কপি হয়ে যাওয়া চলচ্চিত্রের চুলচেড়া বিশ্লেষন নিয়ে নতুন ধারার অনুষ্ঠান- “কপি ক্যাট”, রেস্টুরেন্ট ক্যাফে বিষয়ক ভিন্নধর্মী গানের অনুষ্ঠান “গান ভালবেসে গান” সারা বিশ্বের বিভিন্ন ভাষার গান নিয়ে অনুষ্ঠান “ বিশ্ব জুড়ে মিউজিক”, দেশি মিউজিক ভিডিও নির্মাণের খুটিনাটি নিয়ে অনুষ্ঠান “সাউন্ড অফ মিউজিক”, জনপ্রিয় তারকাদের সারাদিনের জীবন যাপন নিয়ে অনুষ্ঠান “দিনে রাতে তারার সাথে”, ক্যাম্পাস ভিত্তিক গেম শো “ই আর কি স্ট্রীট”, স্ট্রীট ম্যাজিক নিয়ে অনুষ্ঠান “শহরে জাদুকর”,  স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান “ডক্টর’স কর্ণার”, আইন বিষষক অনুষ্ঠান “ল চেম্বার”, সিনেমার গান নিয়ে অনুষ্ঠান “ ঢালিউড বিটজ” এবং স্টুডিও লাইভ গানের অনুষ্ঠান ।
নিউজ বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ৪ টি নিউজ ছাড়াও থাকছে – বিজনেস প্রফাইল শো “দি মার্চেন্ট” ব্যাংক ও ইন্সুরেন্স বিষয়ক অনুষ্ঠান, কালচারাল শো “বাংলার সংস্কৃতি”, স্পোর্টস শো “ বাংলার খেলাধুলা” প্রতিদিনের টক শো “ বাংলা টক”।
বাংলা টিভি প্রবাসী দর্শকদের উপর বিশেষভাবে গুরুত্বারোপ করেছে, যেমন শুধুমাত্র প্রবাসীদের কর্মকান্ডের উপর ভিত্তি করে প্রতিদিনের সংবাদ “বিশ্ব বাংলা”  প্রচারিত হচ্ছে রাত ১২.৩০ মিনিটে।

Comments

comments

একই ধরণের সংবাদ