আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ব্র্যান্ড ফোরাম ও ডেইলি স্টারের উদ্যোগে ‘বাংলাদেশ ইয়ং লায়ন্স কম্পিটিশন’ অনুষ্ঠিত

ব্র্যান্ড ফোরাম ও ডেইলি স্টারের উদ্যোগে ‘বাংলাদেশ ইয়ং লায়ন্স কম্পিটিশন’ অনুষ্ঠিত

“ইনসার্চ অব দ্য মোস্ট ক্রিয়েটিভ ইয়ং প্রফেশনালস” শীর্ষক বিষয়বস্তু নিয়ে গত ২৩ জুলাই ২০১৭ তারিখে ঢাকার ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেলো দিনব্যাপী “বাংলাদেশ ইয়ং লায়ন্স কম্পিটিশন”।

বিশ্বখ্যাত কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি-এর সহযোগিতায় উক্ত অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও দেশের শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার। প্রতিযোগিতায় অংশ নেয় দেশসেরা ১৮টি অ্যাডভার্টাজিং এজেন্সির মোট ২৭টি দল।

এ বছর প্রতিযোগীতার ইন্টিগ্রেটেড ক্যা¤েপইন ক্যাটাগরিতে সর্বোচ্চ নম্বর পেয়ে বিজয়ী হয় গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ-এর টিম-আইএফ। বিজয়ী দলের সদস্য দু’জন হলেন ক্রিয়েটিভ ডিপার্টমেন্ট-এর সিনিয়র ভিজুয়ালাইজার ফারাহ্ ইয়াসমিন ও গ্রে মার্কেটিং সার্ভিস-এর এক্সিকিউটিভ মাইশা বিনতে সিদ্দিকী।

প্রতিযোগিতার অংশ হিসেবে বাংলাদেশের শব্দ দূষণ রোধে “হিউম্যান! সেইভ দ্যা ইয়ার টু হিয়ার হু ইউ আর” স্লোগান নিয়ে তারা একটি শক্তিশালী ও যুগোপযোগী ক্যাম্পেইন পরিকল্পনা করে।

আগামী ২৭-২৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর-এ অনুষ্ঠিতব্য স্পাইকস এশিয়া ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি’ ২০১৭ এর চূড়ান্তপর্বে তারা বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। এতে আরও অংশ নেবে পৃথিবীর নানা প্রান্ত থেকে আগত বিশ্বসেরা অনুর্ধ্ব ৩০-দের ক্রিয়েটিভ দল।

Comments

comments

একই ধরণের সংবাদ