আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার শুরু

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার শুরু

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী ফল সেমিস্টার এর এ্যাডমিশন ফেয়ার আজ রোববার (৬ আগষ্ট ২০১৭) থেকে শুরু হয়েছে। ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ নিজস্ব ক্যাম্পাসে আজ সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার মেজর নিয়াজ মোহাম্মদ খান (অব:), পরিচালক (প্রশাসন ও নিরাপত্তা) মেজর এজাজ আফজাল বীরপ্রতীক সহ বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

এবারের এ্যাডমিশন ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের প্রয়োজনীয় বিষয় সম্পর্কে অবগত হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সুযোগ-সুবিধা সরজমিনে পরিদর্শনের সুযোগ পাবেন।

এছাড়া ফেয়ার চলাকালীন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র অধ্যাপকদের সাথে সরাসরি মতবিনিময়ের মাধ্যমে উচ্চশিক্ষার বিভিন্ন বিষয়ের বিস্তারিত তথ্যসহ যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবে।

উল্লেখ্য, ফেয়ার চলাকালীন ইউনিভার্সিটির ফল সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর সর্বনি¤œ ৫% থেকে সর্বোচ্চ ১০০% কোর্স ফি মওকুফ ছাড়াও অতিরিক্ত ৫ (পাঁচ) এবং ১০ (দশ) হাজার টাকা মওকুফে ভর্তির সুযোগ পাবেন।

প্রতিদিন সকাল ৯ টা থেকে শুরু হয়ে মেলা চলবে বিকেল ৫ টা পর্যন্ত। মেলা শেষ হবে আগামী ১০ আগষ্ট ২০১৭ (বৃহস্পতিবার)। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ