আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > বহুল প্রশংসিত ইন্দো-বাংলা মুভি ডুব দেখা যাচ্ছে আইফ্লিক্সে

বহুল প্রশংসিত ইন্দো-বাংলা মুভি ডুব দেখা যাচ্ছে আইফ্লিক্সে

বর্তমানে এ্যপস ভিত্তিক বিনোদনের শীর্ষ স্থানীয় বাজার আইফ্লিক্সে দেখা যাবে বাংলাদেশ ভারতের যৌথ প্রযোজনার সবচেয়ে আলোচিত সফল ছবি ডুব- নো বেডঅব রোজেজ। আজ থেকে আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে দেখতে পাবেন বহুল প্রতীক্ষিত ছবি ডুব যা মাত্র দুইমাস আগেই মুক্তি পায়।

মো¯তফা সারোয়ার ফারূকীর লেখা এবং পরিচালনায় ডুব-(নো বেড অফ রোজেজ) গত অক্টোবরে বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি পাওয়ার পর আলোচনার ঝড় তোলে।

জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান এই ছবিতে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্য বন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়।

সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পারনোমিত্রা এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এই ছবি প্রযোজনা করেন।

ডুব-নো বেড ফর রোজেজ ইতিমধ্যে পৃথিবীর বেশ কয়েকটি সন্মানজনক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সাংহাই আšর্তজাতিক চলচিত্র উৎসব, ৩৯তম মস্কো আšতজাতিক চলচিত্র উৎসব, ভেনকৌভার আšতজাতিক চলচিত্র উৎসব ছাড়াও বুসান আšর্তজাতিক চলচিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ডুব।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, আইফ্লিক্সের ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারন মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থাণীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সর্ম্পকে আরো জানবে।

তিনি আরো বলেন, টি১০ ক্রিকেট লীগের সরাসরি সম্প্রচারের অভাবনীয় সাফল্যে পেয়েছে আইফ্লিক্স। গ্রাহককে সবার সেরা বিনোদনের আমেজ দেয়ার জন্যে আইফ্লিক্স আরো বেশি খেলা এবং সিনেমাকে যুক্ত করতে যাচ্ছে।

পরিচালক মো¯তফা সারোয়ার ফারুকী বলেন, রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এই সহযোগীতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিন মাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। মাত্র ৯০০ টাকা মূল্যে ডুব-নো বেড ফর রোজেজ দেখা যাবে ৫টি ডিভাইসে।

রবি’র সহ-সভাপতি মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, “জনপ্রিয় চলচ্চিত্র ডুবকে আমাদের রবি এবং এয়ারটেল গ্রাহকদের আইফিলক্সের মাধ্যমে নিয়ে আসার জন্য এটি চমৎকার বলে মনে হচ্ছে। চাহিদা ডিজিটাল ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি স্পষ্টতই বাংলাদেশে গতিশীলতা অর্জন করছে এবং রবি এই বিপ্লবের প্রধান ভূমিকা পালন করছে। এটি একটি ডিজিটাল সংস্থা হিসেবে বিশেষ করে আমাদের জন্য সন্তুষ্ট। ”

এই সময়ের মধ্যে রবির গ্রাহকরা আইফ্লিক্স চালানোর জন্যে এবং মুভি বা শো ডাউনলোড করার জন্যে আকর্ষনীয় কিছু ইন্টারনেট ডাটা প্যাকেজও পাবেন। https://piay.iflix.com/login

দুনিয়াজুড়ে প্রায় ১০০ কোটি মানুষ এখন আইফ্লিক্সের গ্রাহক রয়েছেন। এশিয়ার ২৪ টি অঞ্চল ছাড়াও মধ্যপ্রাচ্য এবং অফ্রিকায় ভিডিও প্রচারে আইফ্লিক্স এবং অপ্রতিদ্বন্ধী।

হলিউড, এশিয়া এবং মধ্যপ্রাচ্য বা স্থাণীয় সেরা টিভি শোগুলো এবং সিনেমাগুলো ছাড়াও এ্যাওয়ার্ড উইনিং প্রোগ্রামগুলোও দেখা যাবে এখানে যে কোন জায়গায় বসে ফোনে, টিভিতে, ল্যাপটপে বা ট্যাবে।

Comments

comments

একই ধরণের সংবাদ