আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল মাহতাব উদ্দিন আহমেদের ইন্তেকাল

প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল মাহতাব উদ্দিন আহমেদের ইন্তেকাল

PRAN-RFLপ্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) মাহতাব উদ্দিন আহমেদ আজ বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … … রাজিউন)।

রাজধানীর নাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর।

১৯৩৩ সালের ২৬ জুন তিনি মুন্সিগঞ্জ জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা ও মাতার নাম খান বাহাদুর মাহবুব উদ্দিন আহমেদ ও সারা বেগম।

তিনি ১৯৫১ সালে তৎকালীন পাকিস্তান সেনাবাহিনীতে যোগদান করেন। সেনাবাহিনীতে দীর্ঘ কর্মময় জীবনে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। ১৯৭৪ সালে তিনি বাংলাদেশ সেনাবাহিনী থেকে লেফটেনেন্ট কর্নেল হিসেবে অবসর গ্রহণ করেন।

১৯৭৪ থেকে ১৯৮৩ সাল পর্যন্ত তিনি টাঙ্গাইল কটন মিলস ও বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশন এর পরিচালক (পার্সোনেল, মার্কেটিং ও পারচেজ)সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

১৯৮৩ সালের নভেম্বরে তিনি প্রাণ-আরএফএল গ্রুপে যোগদান করেন এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ব্যবসায়িক কর্মকা-ে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি তিনি রোটারি, রাওয়াসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।

মাহতাব উদ্দিন আহমেদের জানাজার নামাজ আগামীকাল (১৫ জুলাই) বাদ জুম্মা গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। বিদেশে অবস্থানরত তার সন্তানদের দেশে ফিরে আসার পর শনিবার সকাল ১১ টায় তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে। (প্রেস বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ