আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > নর্থ-সাউথ ইউনিভার্সিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে এলামনাইদের পুর্নমিলনীর অনুষ্ঠিত

নর্থ-সাউথ ইউনিভার্সিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে এলামনাইদের পুর্নমিলনীর অনুষ্ঠিত

সম্প্রতি নর্থ-সাউথ ইউনিভার্সিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির এলামনাইদের বিশাল এক পুর্নমিলনীর আয়োজন করা হয়। বিগত বিভিন্ন ব্যাচের বিপুল সংখ্যক এলামনাইদের অংশগ্রহনে বর্ণিল হয়ে ওঠে ক্যাম্পাস প্রাঙ্গন।

এনএসউ ও এনএএএসবিই (এনএসইউ এলামনাই অ্যাসোসিয়েশন অব স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিক্্র) এর সার্বিক তত্ত্বাবধানে সম্পন্ন হয়েছে এই বিশাল আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী জনাব নাসরুল হামিদ।

অন্যান্য বিশেষ অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন জনাব নাহিম রাজ্জাক, এমপি; জনাব রাজী মোহাম্মাদ ফখরুল, এমপি; জনাব জোয়েল রিফম্যান, ডেপুটি চিফ অব মিশন, ইউএস অ্যাম্বাসি; জনাবা তাবাস্সুম কায়সার (এলামনাই),ভাইস চেয়ারপার্সন, দ্যা সিটি ব্যাংক।

পাশাপাশি আরও উপস্থিত ছিলেন আজিমউদ্দীন আহমেদ, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি, এনএসইউ; প্রফেসর আতিকুল ইসলাম, ভাইস চ্যান্সেলর, এনএসইউ এবং অন্যান্য সম্মানীত অতিথীবৃন্দ।

নানা বৈচিত্রময় আয়োজন ও বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানে সংঙ্গীত ও বিনোদন জগতের বেশ কয়েকজন তারকারা (যারা এনএসইউ এর এলামনাই) মাতিয়ে রাখেন আগত এলামনাইদের। মোশাররফ ইয়াফী এবং রুমানা রশিদ ইশিতার উপস্থাপনায় পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন সম্পৃতি ও তার নাচের দল, এমিল ও তার ব্যান্ড শূন্য, তপু, এলিটা, জন এবং আলীফ।

অনুষ্ঠানে বিশেষ চমক হিসেবে ছিলো ইউনিভার্সিটির এলামনাই ও জনপ্রিয় রক ব্যান্ড ওয়ারফেজ এর সাবেক সদস্য সঞ্জয়ের মনোমুগ্ধকর পরিবেশনা। চোখ ধাঁধানো ও মনোমুগ্ধকর পরিবেশনা আগত এলামনাইদের এই আয়োজনকে করে তোলে আরও স্মরণীয়।

এই অনুষ্ঠানে এনএসএউ এর জনাব জিয়াউদ্দিন আদিল কে তার অসাধারণ পেশাগত অর্জন এবং বিশেষ করে এনএসএউ এর ইতিবাচক ভাবমূর্তি ধরে রাখতে  তার আবিরাম প্রচেষ্টার কারনে “আউটস্ট্যান্ডিং এলামনাই” হিসেবে পুরস্কৃত করা হয়।

এনএসএউ এর প্রথম দিকের স্নাতক হিসেবে জিয়াউদ্দিন আদিল মিডিয়া, পিআর, স্পোর্টস মার্কেটিং এবং বাংলাদেশের বিনোদন শিল্পে গুরূতপূর্ণ অবস্থান তৈরি করে নিয়েছেন।

জনাব আদিল এশিয়া প্যাসিফিক মিডিয়া ফেস্টিভাল এর অন্যতম একজন জুরি, তিনি ডেমোক্র্যাটিক রিপাবলিক অব কঙ্গো এর অনারারি কন্সাল জেনারেল, পাশাপাশি দেশের অন্যতম লিডিং মিডিয়া গ্রুপ টপ অব মাইন্ড এর প্রতিষ্ঠাতা এবং সিইও। তার অন্যতম সাম্প্রতিক সাফল্য হচ্ছে আয়নাবাজি সিনেমাটি যেখানে জনাব আদিল ছবিটির প্রযোজক ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ