আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > নবীন মেলার আয়োজনে এ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

নবীন মেলার আয়োজনে এ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বহুমুখী স্বেচ্ছাসেবী সংগঠন নবীন মেলার ৫০ বছর পূর্তি উপলক্ষে সংগঠনটির উদ্যোগে এম এ আজিজ স্টেডিয়ামস্থ জিমনেসিয়ামে শুরু হচ্ছে কারিকা প্রেজেন্ট এ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি আমন্ত্রণমূলক টেবিল টেনিস প্রতিযোগিতা- ২০১৭-পাওয়ার্ড বাই বিএম এলপি গ্যাস।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এই প্রতিযোগিতায় দেশের নামকরা টেবিল টেনিস খেলোয়াড়রা অংশ নিচ্ছেন। ০৩ (তিন) দিনব্যাপী এই টুর্নামেন্ট ১৮ মে সকালে উদ্বোধনের মাধ্যমে শুরু হয়ে ২০ মে প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্ট উপলক্ষ্যে গতকাল শনিবার চট্টগ্রাম প্রেসক্লাবের আবদুল খালেক মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন নবীন মেলা ক্লাবের সভাপতি ও টেবিল টেনিস টুর্নামেন্ট আয়োজক কমিটির প্রধান জনাব জামাল উদ্দিন বাবুল।

সংবাদ সম্মেলনে তিনি জানান, টুর্নামেন্টে ০৪ (চার) টি ক্যাটাগরিতে প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে- পুরুষ (দলগত), পুরুষ (একক), বালক (একক) এবং মহিলা (একক)।

টুর্নামেন্টে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান, বিকেএসপি, অরুনিমা ক্লাব, গ্রীন পয়েন্ট সিটি ক্লাব, রংপুর, নড়াইল, চট্টগ্রাম, ফেনী ও কক্সবাজার জেলাসহ দেশের নামকরা ক্লাবের খেলোয়াড়রা অংশ নিবেন। এছাড়াও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের টপ র‌্যাঙ্কিং বালক ও বালিকা এবং নারী দল অংশ নিবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮ মে বৃহস্পতিবার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র জনাব আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি জনাব কলিম সরওয়ার। এছাড়াও চট্টগ্রামের স্বনামধন্য ক্রীড়ানুরাগীরা উপস্থিত থাকবেন।

২০ মে শনিবার সমাপনি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য জনাব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য জনাব মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক জনাব মো. জিল্লুর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর নগর পুলিশ কমিশনার জনাব মো. ইকবাল বাহার।

টুর্নামেন্টের প্রধান স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে আছে কারিকা। পাওয়র্ড বাই- বিএম এলপি গ্যাস, কো-পাওয়ার্ড বাই ইগলু আইসক্রিম। ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে- চিটাগাং ইভেন্টজ, হসপিটালিটি পার্টনার হিসেবে থাকছে- প্যারাগন টেকনোলোজি এন্ড সার্ভিস, হেলথ পার্টনার হিসেবে থাকছে- ইপিক, বেভারেজ পার্টনার হিসেবে থাকছে- প্রাণ ফ্রুটো। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকবে- বাংলানিউজ, রেডিও টুডে, সমকাল, জিটিভি ও দৈনিক পূর্বকোণ।

সংবাদ সম্মেলনে নবীন মেলা ক্লাবের উপদেষ্টা ও মরহুম এ্যাডভোকেট গোলাম মোস্তফার সহধর্মিনী মিসেস ফাতেমা বেগম বলেন, চট্টগ্রামের প্রখ্যাত আইনজীবি মরহুম গোলাম মোস্তফার নামে জাতীয় পর্যায়ের একটি টুর্নামেন্ট করছে জেনে আমি ভীষণ আনন্দিত। উনি নিজেও একজন ক্রীড়ামোদী ছিলেন। নবীন মেলা, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা এবং সকল স্পন্সর প্রতিষ্ঠানকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

স্পন্সর প্রতিষ্ঠান কারিকার স্পেশাল করেসপনডেন্ট সাইফুল ইসলাম বলেন, কারিকা চট্টগ্রামের ঐতিহ্যবাহী জাতীয় বহুমুখী সংগঠন নবীন মেলার পঞ্চাশ বছর পূর্তিতে শুভেচ্ছা জানাচ্ছে। এই ধরণের একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা এই টুর্নামেন্ট আয়োজনে সম্পৃক্ত হয়ে চট্টগ্রামের প্রবীণ আইনজীবি গোলাম মোস্তাফার প্রতি অসীম শ্রদ্ধা জানাচ্ছি।

ইগলুর’র রিজিওনাল সেলস ম্যানাজার হাবিবুর রহমান বলেন, ইগলু বাংলাদেশের ক্রীড়ার সাথে সব সময় ছিলো। চট্টগ্রামে জাতীয় পর্যায়ের এমন একটি আয়োজনে সম্পৃক্ত হতে পেরে ইগলু গৌরবান্বিত বোধ করছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এর নবীন মেলার সিনিয়র সহসভাপতি ও সিজেকেএস টেবিল টেনিস কমিটির সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলম, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, চিটাগাং ইভেন্টজ এর প্রতিনিধি মো. নুরুল আমিন লাভলু, বাংলাদেশ টেবিল টেনিসে জাতীয় চ্যাম্পিয়ন ডা. মানস চৌধুরী এবং সিজেকেএস ও নবীন মেলার উর্দ্ধতন কর্মকর্তারা।

এছাড়া বিভিন্ন দলের খেলোয়াড়, কর্মকর্তা, সংগঠন, স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তা ও আয়োজক কমিটির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ