আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > আয়নাবাজি অরিজিনাল সিরিজের স্পন্সরশিপ ও প্রচারণার দিন নির্ধারিত

আয়নাবাজি অরিজিনাল সিরিজের স্পন্সরশিপ ও প্রচারণার দিন নির্ধারিত

দেশে প্রথমবারের মতো ডিরেক্টরস ড্রাফ্ট এর মাধ্যমে আয়নাবাজি অরিজিনাল সিরিজের স্পন্সরশিপ এবং প্রচারণার দিন নির্ধারিত।

আসন্ন এই ঈদে প্রচারিত আয়নাবাজি অরিজিনাল সিরিজের স্পন্সরশিপ এবং টিভিতে তা প্রচারনার দিন নির্ধারণ করার জন্য সম্প্রতি ঢাকার একটি হোটেলে ডিরেক্টরস ড্রাফ্ট অথবা স্পেশাল ড্র এর আয়োজন করা হয়।

ডিরেক্টরস ড্রাফ্ট-এ আয়নাবাজি অরিজিনাল সিরিজের স্পন্সরদের প্রতিনিধি উপস্থিত ছিলেন। সাতটি এপিসোডের স্পন্সরগুলো হচ্ছে ফ্রেশ, তীর, মেরিকো, স্কয়ার, গ্রামীণফোন, রেকিট-বেনকিজার, গাজী গ্রুপ এবং কোকা-কোলা। অনুষ্ঠানটিতে প্রচারকারী তিনটি টিভি চ্যানেল আরটিভি, জিটিভি এবং মাছরাঙা টিভির প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন, তাছারাও সিরিজটির ডিরেক্টর, আভিনেতা এবং কলাকুশলীরাও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আয়নাবাজি অরিজিনাল সিরিজের ডিরেক্টরস ড্রাফ্ট-এ নির্ধারিত হলো টাইটেল স্পন্সর হিসেবে ঈদের প্রথম দিন প্রচারিত হবে তীর নিবেদিত কৃষ্ণেন্দু চট্টোপ্যধায়ের ফুল ফোটানোর খেলা, ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে ফ্রেশ নিবেদিত সুমন আনোয়ারের রাতুল বনাল রাতুল, ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে স্কয়ার নিবেদিত আশফাক নিপুনের দ্বন্দ্ব সমাশ, ঈদের চতুর্থ দিন প্রচারিত হবে ফ্রেশ নিবেদিত তানিম রহমান অংশু এর কে? কেন? কিভাবে? ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে গ্রামীণ ফোন নিবেদিত রবিউল আলম রবি মুখোমুখি, ঈদের ষষ্ট দিন প্রচারিত হবে রেকিট-বেনকিজার নিবেদিত আমিতাভ রেজা চৌধুরির মার্চ মাসে শুটিং, ঈদের সপ্তম দিন প্রচারিত হবে মেরিকো নিবেদিত গৌতম কৈরির শেষটা একটু অন্যরকম।

এরই সাথে এপিসোডগুলোর পাওর্য়াড বাই স্পন্সর হিসেবে থাকছে গাজী গ্রুপ, ফ্রেশ, তীর এবং কোকা-কোলা।

এক পলকে:ঈদ টাইটেল স্পন্সর (নিবেদিত) পরিচালক নাটকপ্রথম দিন তীর কৃষ্ণেন্দু চট্টোপ্যধায় ফুল ফোটানোর খেলাদ্বিতীয় দিন ফ্রেশ সুমন আনোয়ার রাতুল বনাল রাতুলতৃতীয় দিন স্কয়ার আশফাক নিপুন দ্বন্দ্ব সমাশচতুর্থ দিন ফ্রেশ তানিম রহমান অংশু কে? কেন? কিভাবে?পঞ্চম দিন গ্রামীণ ফোন রবিউল আলম রবি মুখোমুখিষষ্ঠ দিন রেকিট-বেনকিজার আমিতাভ রেজা চৌধুরি মার্চ মাসে শুটিংসপ্তম দিন মেরিকো গৌতম কৈরি শেষটা একটু অন্যরকম

আয়নাবাজি অরিজিনাল সিরিজের প্রযোজক এবং টপ অফ মাইন্ডের সিইও, জিয়াউদ্দিন আদিল বলেন, “আয়নাবাজি বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতার অন্যতম একটি মাইলফলক এবং আর আমরা যারা এই সিনেমার সাথে সম্পৃক্ত তারা সবাই আয়নাবাজি’র সফলতা নিয়ে গর্ব বোধ করি। আয়নাবাজি অরিজিনাল সিরিজটির বিষয়বস্তু চলচিত্রের মূল বিষয়কে ঘিরেই গড়ে উঠছে। গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের  সাবলীল উপস্থাপনা। এই বিষয়কে কেন্দ্র করে তৈরি হচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। আমাদের সাথে কাজ করতে আগ্রহী এরকম  শক্তিশালী স্পন্সরসদের একটি গ্রুপ পেয়ে আমরা খুবই কৃতজ্ঞ। আমাদের জন্য ডিরেক্টরস ড্রাফ্টই ছিল একমাত্র সুষ্ঠু পন্থা যার মাধ্যমে আমরা কোন স্পন্সর – কোন ডিরেক্টরের এপিসোডটি স্পন্সর করবেন এবং ঈদের সাত দিনের মধ্যে কোন দিন তা প্রচার করা হবে সেটাই নির্ধারণ করার।”

Comments

comments

একই ধরণের সংবাদ