আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > গাজী গ্রুপ ক্রিকেটার্স চ্যাম্পিয়ন কার্নিভ্যাল ২০১৭ অনুষ্ঠিত

গাজী গ্রুপ ক্রিকেটার্স চ্যাম্পিয়ন কার্নিভ্যাল ২০১৭ অনুষ্ঠিত

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৬-১৭ মৌসুমে ১৬ ম্যাচের মধ্যে ১২ টিতে জিতে ২৪ পয়েন্ট নিয়ে হেড টু হেডে প্রথমবারের মত ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসরের চ্যাম্পিয়ন হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স।এই অর্জনকে স্মরণীয় করে রাখতে গত সোমবার আয়োজন করা হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স চ্যাম্পিয়নস কার্নিভ্যাল।

কার্নিভালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মানিত সভাপতি জনাব নাজমুল হাসান, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান জনাব গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজী গ্রুপ ক্রিকেটার্স এর প্রেসিডেন্ট জনাব গাজী গোলাম মর্তূজা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব নাজমুল হাসান এম.পি বলেন, “দেশের শীর্ষস্থানীয় কর্পোরেট হাউজগুলো যত এগিয়ে আসবে দেশের ক্রিকেটের জন্য ততই মঙ্গলজনক হবে। গাজী গ্রুপ সবসময়ই দেশের ক্রিকেটের সাথে ছিলেন এবং এখনো অবধি তারা সেটা ধরে রেখেছেন। আশাকরি তাদের এই সাফল্য অন্যদেরকে দেশের ক্রিকেট তথা ক্রীড়া জগতকে এগিয়ে নেয়ার জন্য কাজ করতে উদ্বুদ্ধ করবে।”

বিশেষ অতিথির বক্তব্যে জনাব গোলাম দস্তগীর গাজী এম.পি বলেন, “বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে গাজী গ্রুপ সব সময়ই বিসিবির পাশে ছিল এবং আগামিতেও থাকবে। গাজী গ্রুপ, ক্রিকেটার্স হান্টের মাধ্যমে তৃণমূল থেকে প্রতিভাবান ক্রিকেটার তুলে এনে দেশের প্রফেশনাল লীগ গুলোতে খেলার সুযোগ করে দিচ্ছে। খুব শীঘ্রই আমরা নিজস্ব জমিতে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি নামে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট একাডেমি নির্মাণ করতে যাচ্ছি। সেই সাথে আমাদের প্রথম বিভাগের ক্রিকেট ক্লাব রূপগঞ্জ টাইগার্স এর জন্য একাডেমিক বিল্ডিং এবং গাজী গ্রুপ ক্রিকেটার্স এর জন্য আলাদা একাডেমিক বিল্ডিং নির্মানের কাজ শুরু করতে যাচ্ছি। আমাদের ক্লাবের খেলোয়াড়রা যাতে নির্বিঘেœ প্র্যাকটিস করতে পারে এর জন্য আমরা আন্তর্জাতিক মানের ক্রিকেট মাঠ বানাচ্ছি। ক্রিকেটের উন্নয়নে অবদান রাখতে পেরে আমরা গর্বিত।”

অনুষ্ঠানে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে শুভেচ্ছা জানাতে আরও উপস্থিত হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকবৃন্দ, বিসিবির সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ, বাংলাদেশ জাতীয়দলের কোচিং স্টাফ, বাংলাদেশ জাতীয়দলের নির্বাচক কমিটির সদস্যবৃন্দ, জাতীয় দল ও গাজী গ্রুপ ক্রিকেটার্স এর খেলোয়াড়বৃন্দ, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়করা, সিসিডিএম এর আওতাধীন সকল ক্লাবের কর্মকর্তাবৃন্দ, বিপিএল এর ফ্রাঞ্ছাইসিগুলোর মালিকবৃন্দ, দেশের শীর্ষস্থানীয় কর্পোরেট হাউজগুলোর কর্মকর্তাবৃন্দ, মিডিয়া ব্যাক্তিত্ব, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ গাজী গ্রুপ ক্রিকেটার্স এর শুভানুধ্যায়ীরা।

অনুষ্ঠানে পুতুল নাচ, বায়োস্কোপ, সার্কাস সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Comments

comments

একই ধরণের সংবাদ