আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > কোরবানি ঈদে ক্রেতাদের জন্য আড়ং-এর বাহারি কালেকশন

কোরবানি ঈদে ক্রেতাদের জন্য আড়ং-এর বাহারি কালেকশন

কোরবানি ঈদ উপলক্ষে ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য নতুন কালেকশন নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় লাইফস্টাইল রিটেইল ব্র্যান্ড “আড়ং”।

৪ আগস্ট, ২০১৭ এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আড়ং “রিওয়ার্ড কার্ড মেম্বার” এবং মিডিয়ার সামনে ঈদ-উল আযহা-২০১৭ এর কালেকশন প্রদর্শন করে; এতে রয়েছে নিত্য নতুন ডিজাইনের সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শাড়ি এবং শিশুদের পোশাক।

ঈদ কালেকশনে থাকা সালোয়ার কামিজগুলোতে স্বস্তির জন্য যেমন ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি কাপড় তেমনি এক্সক্লুসিভ লুকের জন্য সিল্ক এবং মসলিন কাপড়। ফ্যাশন সচেতন নারীদের জন্য আড়ং নিয়ে এসেছে জুট কটনের বোহেমিয়ান কাট কুর্তিসহ নতুন নতুন কুর্তি কালেকশন।

ছেলেদের পাঞ্জাবির ক্ষেত্রে এবার চোখ ধাঁধানো কিছু কালেকশন নিয়ে হাজির হয়েছে আড়ং, মুঘল প্যাটার্নের ব্যবহার হয়েছে পাঞ্জাবির ডিজাইন ও কাটিং-এ। ফ্লোরাল এবং বাটিক প্রিন্টের সাথে মুঘল ডিজাইন ও প্যাটার্নে অনুপ্রাণিত সিল্ক, মুসলিন, কাতান, তসর এবং সুতির শাড়ি এই ঈদের অন্যতম চমক।

এই মৌসুমে ফিউশন পোশাককে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে বলে জানিয়েছে আড়ং কর্তৃপক্ষ, যেগুলোর ডিজাইন ও কাটে ফুটে ওঠেছে মডার্ন এবং সর্বাধুনিক ট্রেন্ড। কোরবানি ঈদ উপলক্ষে কালেকশনগুলো পাওয়া যাচ্ছে দেশব্যাপী সব আড়ং আউটলেট এবং ওয়েবসাইট www.aarong.com-এ।

উল্লেখ্য, “আড়ং” দেশের সবচেয়ে বড় লাইফস্টাইল রিটেইল ব্র্যান্ড, এবং ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।

Comments

comments

একই ধরণের সংবাদ