আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এশিয়া প্রশান্ত মহাসাগর অঞ্চলের পিআর এজেন্সি সম্মেলন অনুষ্ঠিত

এশিয়া প্রশান্ত মহাসাগর অঞ্চলের পিআর এজেন্সি সম্মেলন অনুষ্ঠিত

জনসংযোগ এজেন্সিগুলোর বৈশ্বিক পার্টনারশিপ সংগঠন পিআরওআই (PROI) ওয়ার্ল্ডওয়াইড এর এশিয়া প্রশান্ত মহাসাগরীয় আঞ্চলিক সম্মেলন নভেম্বর ২-৩ ব্যাংককের কম্পাস স্কাই ভিউ হোটেলে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বাংলাদেশের শীর্ষস্থানীয় পিআর এজেন্সি- ট্রিউন গ্রুপের একটি জনসংযোগ ও কমিউনিকেশন ক্যাম্পেইন ‘এনার্জি অব দি ফিউচার’ এতদ্ঞ্চলের শ্রেষ্ঠ ৬টি ক্যাম্পেইন তালিকায় স্থান পেয়েছে। শ্রেষ্ঠ ক্যাম্পেইনগুলো আগামী বছর পর্তুগালে অনুষ্ঠিতব্য গ্লোবাল কনফারেন্সে উপস্থাপিত হবে।

ট্রিউন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাজী ওয়াহিদুল আলম সম্মেলনে ক্যাম্পেইনটির ওপর আনুষ্ঠানিক প্রেজেন্টেশন প্রদান করেন। রাশিয়ার রাষ্ট্রীয় পারমাণবিক শক্তি কর্পোরেশন রসাটমের জন্য ক্যাম্পেইনটি পরিকল্পনা করা হয়েছে- যা বর্তমানে বাস্তবায়নাধীন রয়েছে।

ব্যাংকক সম্মেলনে এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের বিভিন্ন দেশ থেকে শীর্ষস্থানীয় পিআর এজেন্সিগুলোর প্রায় ৩০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন। ট্রিউন কর্তৃক বাস্তবায়নাধীন এনার্জি অব দি ফিউচার ক্যাম্পেইনটি প্রতিনিধিদের মধ্যে বিশেষ আগ্রহ সৃষ্টি করতে সমর্থ হয় এবং তারা এটি নিয়ে বিশদ আলোচনা করেন।

সম্মেলনে কাজী ওয়াহিদুল আলম অস্ট্রেলিয়ার পিআর এজেন্সি সিনেট এসএইচজের ব্যবস্থাপনা পরিচালক এঞ্জেলা স্ক্যাফিডির সঙ্গে যৌথভাবে ‘ইনসাইট ইনটু নিউ এজেন্সি স্ট্রাকচার’বিষয়ক একটি সেশনে সভাপতিত্ব করেন।

১৯৭০ সালে পিআরওআই ওয়ার্ল্ডওয়াইড সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে ৫টি মহাদেশের ৫০টি দেশের ১০০টি নগরীতে বিস্তৃতি নেটওয়ার্কে সংগঠনটির সদস্য সংখ্যা ৭৫টি, যাতে ৫ হাজারের অধিক পেশাদার জনসংযোগ কর্মকর্তা কর্মরত রয়েছেন।

বাংলাদেশ থেকে শুধুমাত্র ট্রিউন গ্রুপই এই বৈশ্বিক সংগঠনটির সদস্য পদ লাভ করেছে।

Comments

comments

একই ধরণের সংবাদ