আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এশিয়ান ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

এশিয়ান ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে ইসলামের ইতিহাস ও সভ্যতা বিভাগ ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে গত ২১ জুলাই।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও এইউবি’র সিন্ডিকেট সদস্য ড. মোঃ ফারুক হোসেন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মোহাম্মদ মোহাব্বৎ খান।

প্রধান অতিথি বলেন, ঈদের ছুটির পর একত্রিত হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়াটা আনন্দের। তিনি বলেন, এখন সময় অধ্যয়নের, জীবন গঠনের। অবহেলা না করে জীবনের প্রতিটি মূহুর্ত গঠনমূলক কাজে ব্যয় করা প্রয়োজন।

বিশেষ অতিথিবৃন্দ স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল চত্বরে মনের আনন্দে শিক্ষার্থীদেরকে পড়ালেখায় আত্মনিয়োগের জন্য পরামর্শ দেন। শিক্ষাজীবনকে তাঁরা অমূল্য সময় হিসেবে উল্লেখ করে এর যথাযথ ব্যবহারের উপর তাগিদ দেন।

ইসলামের ইতিহাস ও সভ্যতা বিভাগের প্রধান ড. মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোঃ শাহ আলম, পরীক্ষা নিয়ন্ত্রক কে, এম, মনিরুল ইসলামসহ শিক্ষক, কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Comments

comments

একই ধরণের সংবাদ