আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এশিয়ান ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত

এশিয়ান ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্ঠিত

গত ৬ অক্টোবর ২০১৭, শুক্রবার বেলা ৩ টায় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ফল সেমিস্টার ২০১৭ এর শিক্ষার্থীদেরকে নিয়ে এক বর্ণাঢ্য নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এ দিন নতুন শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ের আয়েশা মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানটির আয়োজন করে এডমিশন বিভাগ।

সমাজকর্ম বিভাগের প্রভাষক জহিরুল ইসলাম জুয়েল ও বিজনেস স্টাডিজ বিভাগের প্রভাষক মুক্তাশা দিনা চৌধুরীর যৌথ প্রাণবন্ত উপস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে নতুন শিক্ষার্থীদেরকে উষ্ণ অভিন্দন জানান। তিনি শিক্ষার্থীদেরকে এইউবি’র আজীবন সদস্য হিসেবে ঘোষণা করেন। মাননীয় উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে এসে তোমরা মহাসড়কে দাঁড়িয়েছ, স্বপ্ন ঠিক করে কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলতা ছিনিয়ে আনতে হবে। এ ক্ষেত্রে দেহের জোর নয় মনের জোরকেই প্রাধান্য দিতে হবে। যারা জীবনের লক্ষ্য নির্ধারণ করে সেই অনুযায়ী পরিশ্রম করে যাবে তাদের সফলতার পথে কোন কিছুই বাঁধা হয়ে দাঁড়াতে পারবেনা।

তিনি শিক্ষার্থীদেরকে বলেন, আমরা এমন শিক্ষায় শিক্ষিত হবো যেখানে মূল্যবোধ থাকবে। মানুষ তৈরির জন্য সর্বত্র এ প্রচেষ্টা জোরদার করা প্রয়োজন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোঃ শাহ আলম এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,এইউবি’র বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. মুহাম্মদ জাফার সাদেক ও উপ-উপাচার্য প্রফেসর ড. এনামুল হক খান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-পরীক্ষা নিয়ন্ত্রক কে, এম, মনিরুল ইসলাম, একাডেমিক এফেয়ার্স ডিরেক্টর এস.এম নাজমুল হক, স্টুডেন্ট এফেয়ার্স ডিরেক্টর মিজানুর রহমান ভূঁইয়া, নবীন ছাত্রী নিগার সুলতানা, বিবিএ’র ছাত্রী তুলি সোবহান।

বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও নবাগত শিক্ষার্থীবৃন্দ এ অনুষ্ঠানে যোগদান করেন। এডমিশন ডিরেক্টর এমডি গিয়াস উদ্দিন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Comments

comments

একই ধরণের সংবাদ