আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এক ডিশ দুই কুকের শেষ পর্বে কে হলো সারপ্রাইজ!

এক ডিশ দুই কুকের শেষ পর্বে কে হলো সারপ্রাইজ!

১৮ই মে, ২০১৭ প্রচারিত হবে, কোকা-কোলা নিবেদিত জনপ্রিয় টেলিভিশন রিয়ালিটি শো এক ডিশ দুই কুক এর শেষ পর্ব। আর এই শেষ পর্বটি দর্শকের জন্য সাজানো হয়েছে বিশেষ চমক দিয়ে।

এ পর্যন্ত প্রচারিত সবকটি পর্বেই অনুষ্ঠানটির উপস্থাপক নাবিলা, একজন সেলিব্রিটিকে নিয়ে তাঁর কাছের কোন মানুষকে সারপ্রাইজ করে আসছে। প্রচারিত সবকটি পর্বেই সাফল্যের সাথেই নাবিলা সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারলেও, শেষ পর্বে ঘটে এর ব্যতিক্রম।

প্রথমে মডেল জান্নাতুল পিয়াকে নিয়ে শুরু হয় অনুষ্ঠান কিন্তু কী এক অজানা কারণে, শ্যুটিং স্পটে আর ফিরে আসেনি পিয়া। এরপর তড়িঘড়ি করে আয়োজন করা হয় অভিনেত্রী সারিকাকে নিয়ে নতুন পর্বের শ্যুটিং। বেশ ভালোভাবেই এগোতে থাকে অনুষ্ঠানের সব আয়োজন, এ পর্যায়ে এর সাথে যুক্ত হয় মডেল অভিনেত্রী সাফা কবীর। কিন্তু এবারও শ্যুটিং-এর মাঝ পর্যায়ে ঘটে আরেক বিপত্তি।

এসব বাঁধা বিপত্তি আর উটকো ঝামেলাগুলো কি নিছক কাকতালীয়, নাকি এর পেছনেও রয়েছে কোন ষড়যন্ত্র? শেষ পর্যন্ত কি নাবিলা সফল হতে পেরেছিল সারপ্রাইজ দিতে, নাকি ঘটেছিল অনাকাঙ্খিত কোন ঘটনা? শেষ পর্যন্ত কাকে নিয়ে তৈরি হয়েছিল শেষ পর্বটি। এসব প্রশ্নের উত্তর জানতে আর অনিশ্চিত সব ঘটনার মুখোমুখি হতে দেখুন কোকা-কোলা নিবেদিত এক ডিশ দুই কুকের শেষ পর্ব।

প্রচারিত হবে, একুশে টিভিতে আজ (বৃহ্স্পতিবার) রাত দশটায়।

Comments

comments

একই ধরণের সংবাদ