আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এইউবি ও ইউনিভার্সিটি পুত্র মালয়েশিয়ার মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

এইউবি ও ইউনিভার্সিটি পুত্র মালয়েশিয়ার মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এইউবি) এর স্কুল অব বিজনেস এবং ইউনিভার্সিটি পুত্র মালয়েশিয়া (ইউপিএম) এর পুত্র বিজিনেস স্কুল এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় গত ১৬ জানুয়ারি। এইউবি’র বোর্ডরুমে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এশিয়ান ইউনিভার্সিটি’র পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এবং ইউপিএম এর পক্ষে প্রেসিডেন্ট এবং সিইও প্রফেসর ড. জুলকারনাইন ইউসোপ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় এইউবি’র স্কুল অব বিজনেস এর ডিন প্রফেসর ড. মোঃ মোশারফ হোসেন, প্রফেসর অব মার্কেটিং এন্ড সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ড. আবু বকর আব্দুল হামিদ (ইউপিএম) সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশের শিক্ষা এবং গবেষণার উন্নয়নে বিশেষ করে প্রযুক্তি শিক্ষার উন্নয়নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে এইউবি এবং ইউপিএম’র মধ্যে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করার এই চুক্তি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করবে।

এ চুক্তি স্বাক্ষরিত হওয়ার মধ্য দিয়ে এইউবি এবং ইউপিএম যৌথভাবে শিক্ষা, গবেষণা, ছাত্র ও শিক্ষক বিনিময়সহ শিক্ষা সংক্রান্ত বিভিন্ন দিক নিয়ে সহযোগিতামূলক কাজ করবে।

Comments

comments

একই ধরণের সংবাদ