আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > এইউবি’র সরকার ও রাজনীতি বিভাগের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন

এইউবি’র সরকার ও রাজনীতি বিভাগের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সরকার ও রাজনীতি বিভাগ টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়িতে বার্ষিক বনভোজন ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে গত ৩ মার্চ।

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এ বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বনভোজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ সদস্য জনাব সালেহা সাদেক ও বোর্ড অব ট্রাস্টিজ ও সিন্ডিকেট সদস্য এস এম ইয়াছিন আলী। বিভাগীয় প্রধান শেখ আসিফ এস মিজানের নেতৃত্বে বিভাগের শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন।

মহেরা জমিদার বাড়িতে প্রকৃতির সান্নিধ্যে সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থীরা আনন্দ বিনোদনে মেতে ওঠে। খেলাধুলাসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতার আয়োজন করা হয় বিভাগের পক্ষ থেকে।

দুপুরের ভোজনপর্ব শেষে সাংস্কৃতিক আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ঢাকার ব্যস্ত জীবনের ফাঁকে মাঝে মাঝে এভাবে প্রকৃতির কোলে এসে আশ্রয় নেওয়াটা সত্যিই মজার। এই ভ্রমন ও আনন্দ আয়োজন আমাদের ক্লান্তি দূর আবারো কর্মচঞ্চল হতে সাহায্য করবে। উপাচার্য মহোদয় শিক্ষার্থীদেরকে বাস্তব জীবনের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।

বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা প্রধান অতিথির হাত থেকে পুরষ্কার গ্রহণ করেন।

Comments

comments

একই ধরণের সংবাদ