আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ঈদে বিভিন্ন চ্যানেল জুড়ে আসছে ‘ফ্রেশ ঈদ উৎসব’

ঈদে বিভিন্ন চ্যানেল জুড়ে আসছে ‘ফ্রেশ ঈদ উৎসব’

Fresh-Eid-Festivalপরিবারের সবাইকে নিয়ে দেখার মত নানান অনুষ্ঠানের আয়োজন নিয়ে ফ্রেশ এই ঈদে আসছে ঈদ উৎসব নিয়ে। ফ্রেশ ঈদ উৎসব – এ ছোট বড় সব বয়সের সবার জন্যই থাকছে কিছু না কিছু আয়োজন।

সকাল থেকে রাত অব্দি বিভিন্ন চ্যানেল জুড়ে দর্শকদের জন্য সিনেমা, নাটক আর গানের অনুষ্ঠান নিয়ে সাজানো হয়েছে এই উৎসব আর সেই আয়োজনের কেন্দ্রবিন্দুতে থাকছেন এ সময়ের কমেডি নাটকের সবচে’ জনপ্রিয় তারকা মোশাররফ করিম। মূলত মোশাররফ করিম-এর নানান নাটক নিয়ে বেশ ক’টি চ্যানেল জুড়েই থাকছে ফ্রেশ ঈদ উৎসব।

জিটিভিতে সকাল ৯ টা থেকে ১১.৩০ পর্যন্ত শিশুদের জন্য থাকছে “কিডস সিনে ফেস্ট”, যা ঈদের সাত দিন পর্যন্ত একই সময়ে প্রচারিত হবে।

বাংলাভিশনে ঈদের ছয় দিন সন্ধ্যা ৬.২৫ থেকে ৭.৩৫ পর্যন্ত প্রতিদিন প্রচারিত হবে মোশাররফ করিম, মোনালিসা, জেনি এবং মারজুক রাসেল অভিনীত ৬ পর্বের সিরিয়াল “অ্যাভারেজ আসলাম”। এশিয়ান টিভিতে ঈদের ৭ দিন ব্যাপী সন্ধ্যা ৬.৫০ থেকে ৭.২০ পর্যন্ত প্রচারিত হবে ৭ পর্বের ড্রামা সিরিয়াল “ইজম্্ আনলিমিটেড”। এখানে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশু সাব্বির, মেহজাবিন।

ঈদের দিন থেকে এশিয়ান টিভি ৭ দিন ব্যাপী সন্ধ্যা ৭.৩০ থেকে ৮.০০ টা পর্যন্ত প্রতিদিন একই সময়ে নাটক “টমেটো কেচাপ” প্রচারিত করবে। এখানে অভিনয় করেছেন তৌসিফ, তাসনিভা এলভিন ও এলেন শুভ্র। এই নাটকটি পরিবেশিত হবে সুপার ফ্রেশ ড্রিঙ্কিং ওয়াটার এর সৌজন্যে। ঈদের ৭ দিন ব্যাপী ইটিভিতে রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত ৭টি নাটক প্রচারিত হবে। মজার মজার গল্প নিয়ে সাজানো এই নাটকগুলোতে অভিনয় করেছেন অপূর্ব, শ্রাবণ্য, ঊর্মিলা, তৌসিফ, সাফা কবির, ঝুমুর, সজল, অনিশা, মম, শ্যামল মাওলা এবং মৌসুমি হামিদ

বৈশাখী টিভিতে ঈদের দিন থেকে ৬ দিন ব্যাপি রাত ৮.৪০ থেকে ৯.১৫ পর্যন্ত প্রচারিত হবে “কিড সোলাইমান”। এখানে অভিনয় করেছেন মোশারফ করিম এবং মোনালিসা।

ঈদের দিন থেকে ৭দিন ব্যাপী ৭টি নাটক প্রচারিত হবে আরটিভিতে রাত ৮.৪০ থেকে ৯.৩০ পর্যন্ত। নানান গল্প নিয়ে সাজানো নাটকগুলোতে অভিনয় করেছেন মোশারফ করিম, মম, সালাউদ্দিন লাভলু, সাবিলা নুর, জুই, জাহিদ হাসান, অপর্ণা, রিয়াজ, মৌ, তিশা, প্রশুন আজাদ, বাধন, হাসান জাহাঙ্গিরসহ অনেকে।

৬ পর্বের ড্রামা সিরিয়াল “হার্টবিট” মাছরাঙ্গা টিভিতে প্রচারিত হবে ঈদের দিন রাত ৯.৩০ থেকে ১০.৩০ পর্যন্ত । এখানে অভিনয় করেছেন তিশা, নিশো এবং শিমুল সহ অনেকে।

জিটিভিতে মোশারফ করিমকে কেন্দ্র করে আসছে ভিন্নধর্মী কমেডি ফেস্ট। বিরতিহীন এই নাটকটি প্রচারিত হবে ঈদের ৭ দিন ব্যাপী রাত ১০.৩০ থেকে ১১.৩০ । মোশাররফ করিম-এর সাথে এই নাটকগুলোতে অভিনয় করেছেন ইরেশ জাকের, তারিক আনাম খান, সানজিদা প্রিতি, শামিম জামান, সামিয়া, ফারহানা মিলি, অপর্ণা, শহিদুল আনাম সাচু এবং সাজু খাদেম।

যারা গান ভালোবাসেন তাদের জন্য এশিয়ান টিভিতে রয়েছে ৭ দিন ব্যাপী মিউজিক ফেস্ট যা প্রচারিত হবে ঈদের দিন রাত ১১.৩০ থেকে ১২.৩০ টা পর্যন্ত । এখানে সঙ্গীত পরিবেশন করেছেন মমতাজ, অর্ণব, চিরকুট, মাইলস, কানিজ, মেহরিন, সামিনা, ফাহমিদা, ওয়ারফেজ, মিজান, তপন চৌধুরী, ন্যান্সি, সাকিলা জাফর, বারি সিদ্দিকি, খালিদ এবং সালমা।

দীর্ঘ এবং পবিত্র রমজান মাসের পর ঈদ-উল-ফিতর অবশ্যই মজা এবং আনন্দময় হবে। এজন্যই ঈদের পুরো সপ্তাহ জুড়ে ফ্রেশ এবং ফ্রেশের হয়ে অনেক ব্র্যান্ডের পরিবেশনায় অসাধারণ প্রোগ্রামের কোন অভাব নেই।

Comments

comments

একই ধরণের সংবাদ