আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ২০ বছর পূর্তি উৎসব পালিত

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ২০ বছর পূর্তি উৎসব পালিত

ewuইস্ট ওয়েস্ট বিশ্বদ্যিালয় এবং এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ তার বিশ বছর পূর্তি উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, ইনফরমেটিক্স অলিম্পিয়াড, প্রোগ্রামিং প্রতিযোগিতা, গেমিং প্রতিযোগিতা, প্রজেক্ট তৈরীর প্রতিযোগিতা, বির্তক প্রতিযোগিতা, মোবাইল গেম আইডিয়া উদ্ভাবন কর্মশালা এবং আইসিটি সেক্টর নিয়ে বিশেষ সেমিনার ও সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান।

২২ নভেম্বর ২০১৬ মঙ্গলবার সকালে রাজধানীর আফতাব নগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে বিশাল র‌্যালীর মাধ্যমে এই উৎসবের সূচনা হয়।

বিকেলে অনুষ্ঠিত হয় বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে শিল্প ও একাডেমি বিষয়ক সেমিনার। সেখানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

সম্মানীয় অতিথি ছিলেন শিওর ক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শাহাদাত খান। মূল প্রবন্ধ উপস্থাপন করেন বুয়েটের অধ্যাপক ড. এম কায়কোবাদ এবং ডাটা সফট সিস্টেম বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব জামান।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠেয় এ সেমিনারে স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। এছাড়াও বক্তব্য রাখেন কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. মোজাম্মেল হক আজাদ খান।

সমাপনী অন্ষ্ঠুানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় ইস্ট ওয়েস্ট বিশ্বদ্যিালয় ও কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের বিশ বছর পূর্তি উৎসবের। (প্রেস বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ