আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের যাত্রা শুরু

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের যাত্রা শুরু

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ‘সমাজবিজ্ঞান বিভাগ’ নামে নতুন বিভাগের যাত্রা শুরু হয়েছে। ২৯ জুলাই ২০১৭ শনিবার বিকেলে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস আফতাব নগর, ঢাকায় এক মত বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিভাগটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। সম্মানিত অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ফাতিমা খাতুন ও দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র ঢাকার নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. ফওজিয়া মান্নান। বক্তারা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞান বাণিজ্যের বিষয়গুলোর পাশাপাশি সমাজবিজ্ঞানের মত গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে পঠন পাঠনের ওপর গুরুত্ব আরোপ করেন।

নব-প্রতিষ্ঠিত সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারপার্সন ড. আনিসুর রহমান খান সহ ঢাকার বিভিন্ন কলেজের শিক্ষকবৃন্দও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ