আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > আয়নাবাজিতে যুক্ত হলো মাছরাঙা টিভি

আয়নাবাজিতে যুক্ত হলো মাছরাঙা টিভি

সিডিউলগত জটিলতার কারণে ও আয়নাবাজি অরিজিনাল সিরিজের বিনোদনকে নির্বিঘ্নে দর্শকদের কাছে পৌছে দিতে দীপ্ত টিভির পরিবর্তে মাছরাঙা টিভি মিডিয়া পার্টনার হয়েছে।

আসছে ঈদ-উল-ফিতরের টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল আরটিভি, জিটিভি এবং মাছরাঙা টিভিতে একইসাথে একই সময়ে প্রচারিত হবে আয়নাবাজি অরিজিনাল সিরিজ এর পূর্ণাঙ্গ সাতটি পর্ব।

উল্লেখ্য, দেশের চলচিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয় চলচিত্র আয়নাবাজির ধারাবাহিকতায় আসছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ নামে নতুন একটি টিভি সিরিজ। আয়নাবাজি চলচ্চিত্রটির মূল বিষয়কে ঘিরেই গড়ে উঠেছে টিভি সিরিয়ালের বিষয়বস্তু।

গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের  সাবলীল উপস্থাপনা। এই বিষয়কে কেন্দ্র করে তৈরি হচ্ছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ যা আসছে ঈদে আরটিভি, জিটিভি এবং মাছরাঙা টিভিতে একযোগে প্রচারিত হবে।

দেশের শীর্ষস্থানীয় ও খ্যাতনামা সাতজন পরিচালকের পাশাপাশি আয়নাবাজি চলচিত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সার্বিক ও সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত হবে ধারাবাহিক এই সিরিজটি। অমিতাভ রেজা থাকছেন সিরিজটির পরিচালকদের ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে। পাশাপাশি গাউসুল আলম শাওন সিরিজটির ক্রিয়েটিভ কনসালন্টে হিসেবে থাকবেন।

সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান হচ্ছে টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন। সিরিজের পরিচালকরা হচ্ছেন-  কৃশ্নেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম অংশু এবং রবিউল আলম রবি।

টিভি পার্টনার পরিবর্তন বিষয়ে সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট অমিতাভ রেজা চৌধুরী বলেন, দর্শকদের প্রতি পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী এই সিরিজের টিভি পার্টনার হিসেবে দেশের তিনটি টিভি চ্যানেল ছিলো, আছে এবং থাকবে। সিডিউলগত জটিলতার কারণে দীপ্ত টিভির পরিবর্তে মাছরাঙা টিভিকে পার্টনার হলেও ভবিষ্যতে দীপ্ত টিভিকে আবারও আয়নাবাজির সাথে সম্পৃক্ত হওয়ার প্রত্যয় ব্যক্ত করছি আর মাছরাঙা টিভিকে আয়নাবাজি পরিবারের পক্ষ থেকে অর্ভ্যথনা জানাচ্ছি।

আয়নাবাজি অরিজিনাল সিরিজটির প্রযোজক ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল বলেন, সাড়া জাগানো চলচ্চিত্র আয়নাবাজি যারা তৈরি করেছেন; সেই একই নির্মাতা গোষ্ঠীর তত্ত্বাবধানে তৈরি হচ্ছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ। দর্শদের আয়নাবাজি দেখার সেই অভিজ্ঞতাকে একবার নয় সাতবার সাতটি ভিন্ন গল্পের মাধ্যমে ফিরিয়ে আনছি আমরা। পাশাপাশি মাছরাঙা টিভিকেও ধন্যবাদ জানাচ্ছি আমাদের যাত্রায় সঙ্গী হবার জন্য।

Comments

comments

একই ধরণের সংবাদ