আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > আয়নাবাজিতে চিরকুটের নতুন গান “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়”

আয়নাবাজিতে চিরকুটের নতুন গান “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়”

chirkuts-aynabajiএই সময়ের জনপ্রিয় ব্যান্ড চিরকুট তাদের শ্রোতাদের মন ছুঁয়ে দেয়ার জন্য বিশেষভাবে পরিচিত। চিরকুটের নতুন গান “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়” গানটি মুক্তি পেল বহু প্রতিক্ষিত চলচ্চিত্র ”আয়নাবাজিতে” ।

গানটি লিখেছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি এবং গান ও সুর করেছে চিরকুট ব্যান্ড।

আয়নাবাজির “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়” গানটির মূল বিষয়টাই হচ্ছে দুই দুনিয়া, দুই দুনিয়ার মানুষের জীবন। জেলখানাতে যারা থাকে তারা নিজেদেরকে একটা দুনিয়া বলে আর বাইরের মানুষকে আরেকটা দুনিয়া বলে। এই গানটি দুই দুনিয়াকে দুই দুনিয়ার মানুষের জীবনের টানাপোড়েনের কথা বলে।

“না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়” গানটির ব্যাপারে চিরকুট ব্যান্ড বলেন “এই রকম একটা চ্যালেঞ্জিং গানে কাজ করাটা একটা সৌভাগ্যের ব্যাপার। অমিতাভ ভাই এর মত ডিরেক্টর এর সাথে কাজ করাটা আমাদের জন্য একটা গৌরবের ব্যাপার। এই গানটিতে কাজ করার সময় আমরা চ্যালেঞ্জ এর চেয়ে বেশি মজা পেয়েছি কারণ গানটির গল্পের সাথে আমাদের নিজেদের সংযুক্ত করাটা অনেক সহজ ছিল এবং গান এর থিম ছিল অসাধারণ। ইতিহাস আমাদের এই গান এর সাক্ষী হয়ে রইল। আমরা আশা করি দর্শকেরা এই গানটি উপভোগ করবেন। ”

আয়নাবাজির পরিচালক অমিতাভ রেজা চৈৗধুরি “না বুঝি দুনিয়া, না বুঝি তোমায়” গানটির ব্যাপারে বলেন, “আমি খুবই কৃতজ্ঞ সুমি আপা এবং চিরকুটের প্রতি, কারণ আমাকে তারা আমাকে অসম্ভব রকমের ভালবাসা এবং সহযোগিতা দিয়ে এই গানটা তৈরি করেছে।আমি ঠিক যেভাবে চেয়েছিলাম সুমি আপা আর চিরকুট ঠিক সেরকমই একটা গান তৈরি করেছে। আমি আশা করি, গানটা মানুষের কাছে ভালো লাগবে।”

এই গানটি রবির গ্রাহকেরা গুনগুন হিসেবে সেট করতে চাইলে ‘ Get ৫৩৪৩৯১৭’ লিখে এসএমএস করুন ৮৪৬৬ নম্বরে।

গানটি উপভোগ করতে ক্লিক করুন নিচের লিংকে:

Comments

comments

একই ধরণের সংবাদ