আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > আইসিএবি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্বারক স্বাক্ষরিত

আইসিএবি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্বারক স্বাক্ষরিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের ছাত্র ছাত্রীদের সিএ অধ্যায়ন ‘বিষয় ছাড়’ প্রদানের জন্য দি ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএবি) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়-এর মধ্যে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি অনুষ্ঠিত সমঝোতা স্বারক স্বাক্ষর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ফারজানা ইসলাম এর উপস্থিতিতে সমঝোতা স্বারকে স্বাক্ষর করেন আইসিএবি’র প্রেসিডেন্ট আদিব হোসেন খান এফসিএ এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কোষাদক্ষ শেখ মো. মনজুরুল হক। ।

সমঝোতা স্বারকের অধীনে সিএ পরীক্ষায় ৩টি বিষয়; একাউন্টিং, বিজনেস এন্ড ফাইন্যান্স এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন বিষয় কিছু শর্ত সাপেক্ষে ছাড় প্রদান করা হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইসিএবি’র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা কামাল এফসিএ, সাবেক প্রেসিডেন্ট ও কাউন্সিল মেম্বার মো: ফরহাদ হোসেইন এফসিএ, কাউন্সিল মেম্বার মাহমুদুল হাসান খসরু এফসিএ, সচিব মেজর জেনারেল মুহাম্মদ ইমরুল কায়েস (অব) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগের প্রধান ড. মো; সালাহ উদ্দিন রাজিব ।

Comments

comments

একই ধরণের সংবাদ