আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > ৭০ টি মডেলের গ্রাফিক্স ট্যাবলেট নিয়ে এলো মাল্টিমিডিয়া কিংডম

৭০ টি মডেলের গ্রাফিক্স ট্যাবলেট নিয়ে এলো মাল্টিমিডিয়া কিংডম

শুধুমাত্র পেশাদারি আঁকাআঁকি নয়, শখের বশেও অনেকে রঙ, তুলি, আর্ট পেপার কিংবা পেন্সিল হাতে তুলে নেন। তবে প্রযুক্তির অগ্রযাত্রায় সেই জায়গাটি দখল করে নিচ্ছে গ্রাফিক্স ট্যাবলেট। এই ট্যাবলেটের মাধ্যমে একদিকে যেমন আঁকাআকি সরাসরি ডিজিটাল রুপান্তর হচ্ছে, অন্যদিকে রঙ, তুলি কিংবা আর্ট পেপার নষ্ট বা শেষ হওয়ার ভয় থাকছে না।

শখের বশে আঁকাআঁকি হলে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যাবে মুহুর্তেই, আর পেশাদারিত্বে ক্ষেত্রে যথাযথ উপায়ে যথাযথ স্থানে! শখ কিংবা পেশা, একইসাথে বাজেটের কথা চিন্তা করে প্রায় ৭০টি মডেলের বিভিন্ন ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাবলেট বাজারে এনেছে তথ্যপ্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডম।

সর্বনিম্ন ৪ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ দামের হুইন, ওয়াকম, আর্টিসুল ও এক্সপি-পেন ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাবলেট পাওয়া যাচ্ছে প্রতিষ্ঠানটিতে।

রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান কম্পিউটার সিটি সেন্টারের তৃতীয় তলায় মাল্টিমিডিয়া কিংডমের ব্র্যান্ডশপ ও প্রদর্শনী কেন্দ্র (দোকান নং-৩১৬-৩১৭) থেকে সরাসরি কিংবা অনলাইনে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (www.multimediakingdom.com.bd) থেকে এই গ্রাফিক্স ট্যাবলেটগুলো কেনা যাবে।

ঘরে বসেই অর্ডার দিয়ে ক্রেতার ঠিকানায় পণ্য পৌছানোর পর পণ্য বুঝে মূল্য পরিশোধের সুবিধাও থাকছে! মাল্টিমিডিয়া কিংডমের হটলাইনে (০১৯৭১৮১৫১৩৪) কল করে কিংবা প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ (https://www.facebook.com/multimediakingdom/) থেকেও বিস্তারিত জানা কিংবা পণ্য অর্ডার করা যাবে। (সংবাদ বিজ্ঞপ্তি)

 

Comments

comments

একই ধরণের সংবাদ