আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > ১৬,৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ!

১৬,৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ!

যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্র্যান্ড ‘আই-লাইফ’ দেশের বাজারে এনেছে নতুন ল্যাপটপ। ‘জেড এয়ার’ নামের এ ল্যাপটপটি মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ইন্টেল কোয়াডকোর প্রসেসর ও আসল উইন্ডোজ ১০ সমৃ™ব্দ এ ল্যাপটপ দুবাই থেকে সরাসরি আমদানি করা হয়। সুরভী এন্টারপ্রাইজ লিমিটেডের বাজারজাতকৃত সহজে বহনযোগ্য ল্যাপটপটির ওজন মাত্র ১.২৫ কেজি।

১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপে সকাল ধরনের কাজ করা যাবে। এতে রয়েছে ১০ হাজার এমএএইচ ব্যাটারি, যার মাধ্যমে টানা ৮ ঘণ্টা ল্যাপটপটি চালানো যাবে। এতে রয়েছে ২ জিবি র‌্যাম, ৩২ জিবি এসএসডি স্টোরেজ যা ১২৮ জিবি পযšø বাড়ানো যাবে।

ডিভাইসটির আকর্ষণীয় দিক হচ্ছে বিনামহৃল্যে ১০০ জিবি ক্লাউড ¯েক্সস ব্যবহার সুবিধা। ল্যাপটপটিতে রয়েছে ২টি ইউএসবি পোর্ট টু, এইচডিএমআই ও মাইক্রো এসডি কার্ড পোর্ট। এতে এক্সটারনাল হার্ডডিস্ক, পেনড্রাইভ ব্যবহার করা যাবে। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রে, সিলভার ও গোল্ডেন রংয়ে। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও স্ট^াচ্ছন্দ্যে ডিভাইসটি ব্যবহার করা যাবে।

ডিভাইসটি www.pickaboo.com থেকে কিস্তিতে কেনা যাবে। ল্যাপটপটি স¤ক্সর্কে বিস্তারিত জানা যাবে ০১৮৪৭০৫২০৭৯ নল্ফ^রে।

ল্যাপটপটি ঢাকার বিসিএস কম্পিউটার সিটির (আইডিবি ভবন) রাইয়ান্স কম্পিউটার’স, টেক ভিউ, স্টার টেকের শোরুমে পাওয়া যাবে, এলিপ্যান্ট রোডে মাল্টিপ্লান সেন্টারের বেসিক টেকনোলজি শো রুমে পাওয়া যাবে, এছাড়াও রংপুর, রাজশাহী, চট্টগ্রামসহ, বি সি এস কম্পিউটার মার্কেটের অনুমোদিত ডিলারের শোরুমে পাওয়া যাবে।

I-Life

I-Life Technology Inc. যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত প্রতিষ্ঠান, মানুষের জীবনকে সহজ ও গতিময় করার জন্য কোম্পানিটি, সম্প্রতি বাংলাদেশে যাত্রা শুরু করেছে। এর পণ্য গুলো যেমন – ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ইত্যাদি সৌদি আরব, ইউনাইটেড আরব আমিরাত, কুয়েত, ওমান, কাতার, মিশর সহ পৃথিবীর প্রায় ৭০ টা দেশে পাওয়া যায়।

বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড আই লাইফের একমাত্র পরিবেশক।

Comments

comments

একই ধরণের সংবাদ