আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > হুয়াওয়ে’র ফোর জি স্মার্টফোন ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেট’র সাথে রবি’র বান্ডেল অফার

হুয়াওয়ে’র ফোর জি স্মার্টফোন ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেট’র সাথে রবি’র বান্ডেল অফার

দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর রবি সম্প্রতি বিশ্বের অন্যতম স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ের সাথে চালু করেছে এক স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন। এর আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফারসহ হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেটটি কিনতে পারবেন।

১৯ হাজার ৯শ’ টাকা মূল্যমানের হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি স্ক্রিন, ৩২ গিগাবাইট মেমরি (জিবি), ১২ মেগাপিক্সেল (এমপি) ফ্রন্ট ও ৮ মেগাপিক্সেল (এমপি) রিয়ার ক্যামেরা এবং ৪ হাজার মিলিএমপিয়ার আওয়ার (এমএএইচ) ব্যাটারি। বান্ডেল অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ২৪০ মিনিট অন-নেট (রবি-রবি/এয়ারটেল) টক-টাইম এবং ৬০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) এবং ১২ গিগাবাইট (জিবি) ডেটা উপভোগ করতে পারবেন। টকটাইম ও ডেটা তিন মাসে সমান হারে পাবেন গ্রাহকরা এবং এর মেয়াদ হচ্ছে প্রতি মাসের প্রথম ২১ দিন।

অন-নেট মিনিট চেক করতে রবি গ্রাহকরা *১২৩ *০১৩#, অফ-নেট মিনিট চেক করতে *১২৩*০১৪# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪*৮৮# অথবা *১২৩*৩*৫# কোডটিতে ডায়াল করতে হবে। অন্যদিকে অন-নেট ও অফ-নেট মিনিট চেক করতে *৭৭৮*২৮২৯# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪ *৮৮# কোডটি ডায়াল করতে হবে এয়ারটেল গ্রাহকদের।

হুয়াওয়ের শোরুমসহ রবি সেবা ও এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারগুলো থেকে বান্ডেল অফারটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। রবি’র অনলাইন শপ-রবি শপেও (https://shop.robi.com.bd) অফারটি পাওয়া যাবে।

হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেট’র এর সাথে থাকছে এক বছরের ওয়ারেন্টি। আগ্রহী গ্রাহকরা অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে https://www.robi.com.bd/current-offers/huawei-bundle offer?lang=eng#HMg6aPlWe7evL4FE.97 সাইটটি ভিজিট করতে পারেন।

Comments

comments

একই ধরণের সংবাদ