আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > শাওমি ‘এমআই সিক্স’ হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডারের অফার আনল রবি শপ

শাওমি ‘এমআই সিক্স’ হ্যান্ডসেটের জন্য প্রি-অর্ডারের অফার আনল রবি শপ

শাওমি’র সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস ‘এমআই সিক্স’র জন্য প্রি-অর্ডারের সুযোগ এনেছে রবি’র ই কমার্স পোর্টাল রবি শপ। দেশে একমাত্র রবি শপই গ্রাহকদের জন্য এ সুযোগ এনেছে।

রবি শপে প্রি-অর্ডার করে দুই বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং বিনামূল্যে এমআই ব্যান্ড টু পাবেন গ্রাহকরা। পাশাপাশি ১০ জিবি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন তারা।

এমআই সিক্স’র ১ হাজার ৮০ পিক্সেল সম্বলিত ৫ দশমিক ১৫ ইঞ্চি স্ক্রিনটির মাধ্যমে গ্রাহকরা ক্রিস্টাল ক্লিয়ার ইমেজ উপভোগ করতে পারবেন। হ্যান্ডস্টেটিতে রয়েছে ফোর এক্স টু পয়েন্ট ফোর ফাইভ গিগাহার্জ (4×2.45 GHz Octa-core Processor) ওক্টা কোর প্রসেসর এবং কুয়ালকম ¯œ্যাপড্রাগন এইট থ্রি ফাইভ চিপসেট (Qualcomm Snapdragon 835 Chipset)।

অন্যদিকে এতে সিক্স জিবি র‌্যাম থাকায় গ্রাহকরা বর্তমানে বাজারে প্রচলিত হ্যান্ডসেটগুলোর চেয়ে অনেক স্বাচ্ছন্দ্যে তা ব্যবহার করতে পারবেন। এছাড়া ফটোগ্রাফি ভালবাসেন এমন গ্রাহকদের জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল (ফ্রন্ট) ও ৮ মেগাপিক্সেল (ব্যাক) ক্যামেরা।

শাওমি এমআই সিক্স’র মূল্য ৪৪ হাজার ৯৯০ টাকা, প্রি-অর্ডার দেয়ার সময় মাত্র ১ হাজার টাকা প্রদান করতে হবে গ্রাহকদের। বাকী টাকা ফোন গ্রহণের সময় পরিশোধ করতে হবে। ৮ অগাষ্ট থেকে ফোন হাতে পাবেন গ্রাহকরা।

এছাড়া মাসিক কিস্তিতেও (ইএমআই) গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনতে পারবেন। গ্রাহকদের হ্যান্ডসেট গ্রহণের পর থেকে পরবর্তী ছয় মাস ৭ হাজার ৩৩২ টাকা করে ইএমআই প্রদান করতে হবে। এক্ষেত্রে কোন বাড়তি চার্জ প্রযোজ্য হবে না।

প্রি-অর্ডারের জন্য গ্রাহকরা https://shop.robi.com.bd/xiaomi-mi6 সাইটটি ভিজিট করতে পারেন। অন্যান্য হ্যান্ডসেটের জন্য রবি শপ পোর্টালে (https://shop.robi.com.bd/) খোঁজ নিতে পারেন আগ্রহী গ্রাহকরা।

Comments

comments

একই ধরণের সংবাদ