আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > অটোমোবাইল > রানারের কিউট গাড়ির পরিবেশকদের সম্মেলন অনুষ্ঠিত

রানারের কিউট গাড়ির পরিবেশকদের সম্মেলন অনুষ্ঠিত

রানার অটোমোবাইলস লিমিটেড বাজাজ থ্রী হুইলার ও এলপিজি চালিত কিউট গাড়ির পরিবেশকদের ব্যবসায়িক সম্মেলন গত কাল ১০ই অক্টোবর রাজধানীর বংগবন্ধ ুআর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় ।

বাজাজের সাথে রানার এর ব্যবসায়িক অংশীদারিত্ব স্থাপনের পর এটা প্রথম সম্মেলন। এ অংশীদারিত্বের মাধ্যমে বাজাজ থ্রী হুইলার ও এলপিজি চালিত কিউট গাড়ি রানার এর দেশব্যাপী শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশে বাজারজাত করছে।

অনুষ্ঠানে ’বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামে রথ্রী হুইলার গাড়ির যাত্রা উদ্ভোধন করা হয়। বিশে^র অন্যতম শক্তিমান এই থ্রী হুইলার বাজারে ছাড়া হবে ৩,৩০,০০০.০০টাকায় ।

রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, রানার অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুকেশ শর্মা, রানার এবং বাজাজের উর্ধতন কর্মর্কতাদের মধ্যে বিশাল গুপ্ত, দীড়ক সিং যাদব, রন্জিত প্রসাদ কাকতি, রামান প্রীত আহুজা এবং সৌরভ ব্রাহমী এবং নব নিযুক্ত ১৯ জনপরিবেশক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

মুকেশ শর্মা বলেন, পরিবেশকদের ব্যবসায়িক সম্মেলন রানার-বাজাজ এর মধ্যে শক্ত বন্ধন তৈরী করেছে । ’বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামের থ্রী হুইলার গাড়ির যাত্রা উদ্ভোধন করার মাধ্যমে পরিবেশকদের সাথে রানারের সর্ম্পক আরো অটুট হয়েছে।

তিনি আশা করেন, ’বাজাজ ইন্ট্রাসিটি আরই ডিজেল’ নামের থ্রী হুইলার বাংলাদেশের বাজারে ব্যাপক সাফল্য পাবে ।

হাফিজুর রহমান খান বলেন, রানার-বাজাজ এর বন্ধন বাংলাদেশের যোগাযোগ খাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে । পাশাপাশি, শহর-গ্রামাঞ্চলসহ সারাদেশে কর্মসংস্থান সৃষ্টিতে বিরাট ভূমিকা রাখবে বলে তিনি আশা করেন ।

এই বন্ধন ভারত ও বাংলাদেশের স¦ার্থ সুরক্ষা করবে এবং দুদেশের সর্ম্পককে আরো মজবুত করবে বলে তিনি মনে করেন ।

Comments

comments

একই ধরণের সংবাদ