আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > যমুনা ফিউচার পার্কে ‘র নেশন’

যমুনা ফিউচার পার্কে ‘র নেশন’

সময়ের পরিক্রমায় নতুন বছরকে স্বাগত জানানোর অপেক্ষা। এসময় একদিকে যেমন বিয়ের হিড়িক পড়ে অন্যদিকে বিভিন্ন উৎসবের ছুটির আমেজ ও বেড়ানোর জন্য মন মাতোয়ারা। একইসাথে শীতের আবহাওয়ায় নিজেকে মানিয়ে নেওয়ার নানা আয়োজন। সবকিছুর মাঝেই নিজেকে মানানসই করে তুলতে প্রয়োজন নানা পোশাক-পরিচ্ছদ।

উৎসব, বেড়ানো কিংবা শীতের প্রকোপে নিজেকে মানিয়ে নেওয়ার প্রয়োজনকে মেটাতে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রিমিয়াম ক্যাটাগরির পোশাক ব্র্যান্ড ‘র নেশন’।

সম্প্রতি জনপ্রিয় ব্যান্ড ব্ল্যাকের সুরের মুর্ছনা ও নানা বিনোদনের মাধ্যমে র নেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন র নেশনের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ, ক্রিয়েটিভ ডিরেক্টর মারুফা ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফ আহমেদ রুমী প্রমুখ।

শাহরিয়ার আহমেদ জানান, দেশের বৃহত্তম শপিং মলে এসে আগ্রহী ক্রেতারা যাতে একই শপে শুধু তাদের পোশাকই নয় বরং মাথা থেকে পা পর্যন্ত প্রয়োজনীয় সকল লাইফস্টাইল পণ্য কিনতে পারেন তার জন্যই যমুনা ফিউচার পার্কে আমাদের এই যাত্রা। তরুণ প্রজন্মের চাহিদার সাথে তাল মিলিয়ে স্টোরটি আধুনিক সব পোশাকে সাজানো হয়েছে। ঋতু বৈচিত্র্য ও উৎসব আয়োজনের জন্য থাকছে বিশেষ কালেকশন।

পুরুষ এবং ২ থেকে ১৫ বছরের ছেলেদের সকল ধরণের পোশাক, জুতা, বেল্ট, ব্যাগ ইত্যাদি সকল ফ্যাশন উপকরণ থাকছে।

যমুনা ফিউচার পার্কের প্রথম তলার ডি ব্লকের ১৫ ও ১৬ নাম্বার শপে অবস্থিত র নেশনের স্টোরটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

উল্লেখ্য, এটি র নেশনের দ্বিতীয় স্টোর। গত জুনে বনানীতে ফ্যাশন হাউজটির প্রথম স্টোর উদ্বোধন করা হয়। জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

Comments

comments

একই ধরণের সংবাদ