আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > অটোমোবাইল > মার্সিডিজ বেঞ্জ এর নতুন গাড়ি ই-ক্লাস এখন বাংলাদেশে

মার্সিডিজ বেঞ্জ এর নতুন গাড়ি ই-ক্লাস এখন বাংলাদেশে

mervedes-benzবিশ্ববিখ্যাত বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মার্সিডিজ বেঞ্জ বাংলাদেশ নিয়ে এলো তাদের নতুন ফ্লাগশিপ গাড়ি ই ক্লাস২০১৭।

পহেলা অক্টোবর, ২০১৬, শনিবারে তেজগাঁও-গুলশান লিং করোডে অবস্থিত মার্সিডিজ বেঞ্জ এর শোরুমে নতুন গাড়িটির উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়।

নতুন এই ই-ক্লাস ২০১৭ গাড়িতে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করেছে মার্সিডিজ বেঞ্জ, যার মাধ্যমে গাড়িটি নিজেই স্বয়ংক্রিয়ভাবে চলাচল নিয়ন্ত্রণ করতে পারবে।যার ফলে চালক ও যাত্রী উভয়ই পাবে সর্বোচ্চ নিরাপত্তার নিশ্চয়তা, সাথে আড়ম্বরপূর্ণ এবং আরামদায়ক একটি ভ্রমণের অভিজ্ঞতা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সিডিজ বেঞ্জের বাংলাদেশের একমাত্র পরিবেশক রাঙ্কন মোটর্স এর চীফ এক্সকিউটিভ অফিসার জনাব শোয়েব আহমেদ, হেড অফ মার্কেটিং খান মোঃ সাকিব-উস-সালেহীন।

জনাব শোয়েব আহমেদ বলেন, ” ২০১৭ এর মার্সিডিজ বেঞ্জ ই-ক্লাস গাড়ি বাংলাদেশের গ্রাহকদের জন্য সহজলভ্য করা হয়েছে।নতুন ই-ক্লাস গ্রাহককে দিবে এক অনন্য বিলাসবহুল অভিজ্ঞতা, যা অতুলনীয়।ই-ক্লাস, মার্সিডিজ বেঞ্জের অন্যতম প্রধান গাড়ি, যা বহু বছর ধরে অভিজ্ঞতা ও রুচিশীল গাড়ি ব্যবহারকারীদের সন্তুষ্ট করে আসছে।বাংলাদেশে এই নতুন ই-ক্লাস গাড়ি একইভাবে আলোড়ন সৃষ্টি করবে বলে আমরা আশা করছি।”

রাঙ্কন মোটর্স এর মাধ্যমে বাংলাদেশের গ্রাহকগণ মার্সিডিজ বেঞ্জ ই-ক্লাস গাড়ি অর্ডার করতে পারবেন।বিস্তারিত আরো তথ্যের জন্য মার্সিডিজ বেঞ্জ বাংলাদেশের ওয়েবসাইট এবং অফিসিয়াল ফেইসবুক পেইজে পাওয়া যাবে। (প্রেস বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ