আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > খাদ্য সামগ্রী > বেঙ্গল মিটের নতুন প্রোটিন স্ন্যাক্স ও লোগো উন্মোচন

বেঙ্গল মিটের নতুন প্রোটিন স্ন্যাক্স ও লোগো উন্মোচন

“স্বাস্থ্যসম্মত প্রোটিন স্ন্যাক্সে, বেড়ে ওঠো প্রতিদিন”- এই স্লোগানে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বেঙ্গল মিট বাজারে উন্মোচন করলো প্রোটিন স্ন্যাক্স। লা মেরিডিয়ানে আয়োজনকৃত এই অনুষ্ঠানের বেঙ্গল মিটের নতুন লোগোও উন্মোচন হয়।

সৃজনশীল, প্রাণবন্ত ও বর্ণীল প্যাকেট উন্মোচনটি দর্শক থেকে শুরু করে উপস্থিত সকলেরই প্রশংসা কুড়িয়েছে। সম্পূর্ণ নিরাপদ ও হালাল চিকেন, বিফ ও মাছ থেকে বানানো এই স্ন্যাক্সগুলো খেতে যেমন সুস্বাদু, তেমনি বানানোও ঝামেলাবিহীন। তাই তো অফিস থেকে শুরু করে বাচ্চাদের স্কুলের টিফিন, এমনকি বিকালের নাস্তাও হয়ে যায় খুব সহজেই।

বেঙ্গল মিট গুর্মে বুচার শপ, সুপারস্টোরগুলো থেকে শুরু করে নিকটস্থ  দোকানেই পাওয়া যাচ্ছে এই মজাদার স্ন্যাক্সগুলো।

বেঙ্গল মিট সবসময় আগামীর প্রেরণায় অনুপ্রাণিত ও ধাবিত। উন্মোচিত নতুন ব্র্যান্ড লোগোতে আগামীর পথে চলার সেই অঙ্গীকারই ফুটে উঠেছে।

নতুন লোগোটি অত্যন্ত সুচারুভাবে দূরদর্শীতা, পারদর্শিতা ও সম্পৃক্ত ক্ষেত্রে তাদের অভিজ্ঞতা ফুটিয়ে তুলেছে।  বেঙ্গল মিট কাঁচা মাংস সরবরাহকারি এক ব্যবসা থেকে আজ স্থানীয় মার্কেটে এক নীরব বিপ্লবের অগ্রদূত। সেই কাঁচা মাংসকেই তারা প্রক্রিয়াজাত করে বিভিন্ন নিরাপদ ও আকর্ষণীয় খাদ্যপণ্য তৈরি করে পৌছে দিচ্ছে ক্রেতাদের কাছে।

এই উন্মচনের মাধ্যমে বেঙ্গল মিট  আগামী দিনগুলোতে প্রতিনিয়ত উন্নত পণ্য ও মননশীল সেবা নিয়ে আরও বেশি ক্রেতাদের কাছে পৌছে যেতে পারবে।

বেঙ্গল মিটের চেয়ারম্যান, কুতুবুদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ এ. মঈন পরিচালনা পরিষদ ও মিনা বাজার, এগোরা, স্বপ্ন- বিভিন্ন সুপারস্টোরের উরধতন কর্তাব্যাক্তিদের উপস্থিতিতে এই নতুন পণ্য ও ব্র্যান্ড লোগো উন্মোচন করেন।

Comments

comments

একই ধরণের সংবাদ