আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > খাদ্য সামগ্রী > বেঙ্গল মিটের অনলাইন কুরবানি হাট এলো কুরবানির পূর্ণ সেবা নিয়ে

বেঙ্গল মিটের অনলাইন কুরবানি হাট এলো কুরবানির পূর্ণ সেবা নিয়ে

টানা তৃতীয় বারের মত বেঙ্গল মিটের ‘অনলাইন কুরবানি হাট’ এবারও এসেছে কুরবানির পূর্ণ সেবা এবং গরু সরবরাহের সেবা নিয়ে।

এবারের হাটের প্রধান আকর্ষণ হল বেঙ্গল মিটের নিজস্ব ফিডলটে কমপক্ষে তিন মাস থেকে এক বছর পেশাদার ভেটেরিনারি ও পশুপালকের পর্যবেক্ষণে সম্পূর্ণ স্বাস্থ্যকর খাবার ও প্রাকৃতিক উপায়ে পালিত কুরপবানি পশু। এর মাধ্যমে ক্রেতারা সম্পূর্ণ স্টেরয়েড মুক্ত, রোগমুক্ত, স্বাস্থ্যবান কুরবানির গরু পাচ্ছেন ঘরে বসেই।

ক্রেতারা www.bengalmeat.com/qurbani ওয়েবসাইটেই কুরবানির পশু ও সার্ভিসের অর্ডার দিতে পারবেন। নিদিষ্ট ডেলিভারি চার্জের বিনিময়ে ক্রেতার বাসাতেই পৌছে দেয়া হবে অর্ডার করা পশু। ডেলিভারি ঈদের পাঁচ দিন আগে থেকে শুরু হয়ে, চলবে ঈদ শুরুর দুই দিন আগ পর্যন্ত।

পূর্ণ সেবার আওতায় বেঙ্গল মিট ক্রেতাদের পক্ষ থেকে পশু কুরবানি, নির্ধারিত খাদ্য নিরাপত্তা মানদণ্ড অনুযায়ী মাংস প্রক্রিয়াজাতকরণ ও ফুড গ্রেড প্যাকে প্যাকেট করা থেকে শুরু করে ক্রেতার বাসায় মাংস পৌছে দেয়ার বিশেষ সেবাও প্রদান করছে। গরু সরবরাহের সেবা শুধুমাত্র ঢাকা, সিলেট, চট্টগ্রাম শহরে প্রযোজ্য। কুরবানির পূর্ণ সেবা শুধুমাত্র ঢাকা শহরে সরবরাহ করা হবে।

পশু লভ্যতার উপর ভিত্তি করে অনলাইন হাটটি ২৬শে আগস্ট, ২০১৭ পযন্ত চলবে। বেঙ্গল মিট ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ এবং জাকিম মালয়েশিয়ার হালাল শর্তাবিধি মানা একমাত্র আন্তর্জাতিকভাবে সনদপ্রাপ্ত কসাইখানা। কুরবানির প্রত্যেকটি গরু জবাই পদ্ধতি ইসলামিক ফাউন্ডেশনের নিযুক্ত কর্মীদের দ্বারা পরীক্ষিত ও নিরীক্ষিত।

বেঙ্গল মিট সবসময় চেষ্টা করে এসেছে দেশের মানুষকে আরও সহজে নিরাপদ খাবারের নিশ্চয়তা দিতে। সেই লক্ষ্যেই এবারও স্বাস্থ্যকর ও রোগমুক্ত কুরবানির পশু সরবরাহ করবে যাতে ক্রেতারা ঘরে বসেই গরু দেখতে এবং পছন্দ করতে পারেন”।

এবার প্রবাসীরাও পবিত্র ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন তাদের পরিবারের সাথে। বেঙ্গল মিটের অনলাইন সেবার সুবাদে এবার বিদেশে বসেই তারা দেখতে ও বাছাই করতে পারবেন নিজেদের কুরবানির পশু।

এ জি এম, মোঃ মাসুমুল হক – পশুপালন ইউনিট, এবং হেড অফ মারকেটিং এইচ এ ইউ এম মেহেদী সাজ্জাদ ওয়েব সাইট টি আনুস্টানিক ভাবে উন্মুক্ত ঘোষনা করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ