আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > অলংকার ও প্রসাধনী > বাংলাদেশে ”অর্গানিক হারভেস্ট” এর উদ্বোধন করল এফএমসিজি কর্পোরেশন

বাংলাদেশে ”অর্গানিক হারভেস্ট” এর উদ্বোধন করল এফএমসিজি কর্পোরেশন

Organic-Harvestবাংলাদেশে এই প্রথমবারের মতো অর্গানিক প্রসাধনীর বিপুল সমাহার নিয়ে অর্গানিক ব্র্যান্ড ”অর্গানিক হারভেস্ট” এর উদ্বোধন করল এফএমসিজি কর্পোরেশন।

গত ২৪ মে ২০১৬, দুপুর ১২ ঘটিকায় গুলশানের ইউনিমার্ট সুপারশপে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ব্র্যান্ডটির মোড়ক উন্মোচন করা হয়।

এফএমসিজি কর্পোরেশন একটি ইন্টারন্যাশনাল ট্রেডিং কোম্পানি যা অগ্রণী হোল্ডিং গ্রুপ লিমিটেড এর একটি সহযোগী প্রতিষ্ঠান। অর্গানিক হারভেস্ট এই কোম্পানির প্রথম কার্যক্রম।

অর্গানিক হারভেস্ট ভারতের এক নম্বর অর্গানিক প্রসাধনী ব্র্যান্ড যা পণ্যের বৈচিত্রতার ক্ষেত্রে বিশ্বের এক নম্বর অবস্থানে রয়েছে। এই ব্যান্ডটি তার সকল পণ্যের উপাদান প্রকৃতির সবচেয়ে পরিশুদ্ধ উপায়ে সংগ্রহ এবং পণ্য তৈরিতে ব্যবহার করে। অর্গানিক হারভেস্ট ফ্রান্সের ”ইকোসার্ট গ্রীণ লাইফ” নামক একটি প্রতিষ্ঠান কর্তৃক অর্গানিক সার্টিফাইড।

এই ব্র্যান্ডের সকল পণ্য পরীক্ষিত এবং এই সার্টিফিকেশনের আওতায় অন্তর্ভূক্ত। কোন রকম কৃত্রিম কেমিক্যাল, প্রিজারভেটিভ এবং কৃত্রিম সুগন্ধ ছাড়া তৈরি এই পণ্যগুলো ব্যবহারে কোন রকম পার্শ্বপ্রতিক্রিয়া হয় না। ব্র্যান্ডটি অত্যন্ত আত্মবিশ্বাসের সাথে ভারত, মধ্যপ্রাচ্য সহ বাংলাদেশেও “১০০ ভাগ মূল্য ফেরত” গ্যারান্টি দিচ্ছে। ক্রেতা যদি পণ্য ব্যবহার করে সন্তুষ্ট না হন তাহলে তিনি পুরো টাকা ফেরত পাবেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিজ এক্সিলেন্সি সাকিব এম রহমান, কনস্যুল জেনারেল অব লাইবেরিয়া এবং ম্যানেজিং ডিরেক্টর অব অগ্রণী হোল্ডিংস কোম্পানি লিমিটেড।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মালিক তালহা ইসমাইল বারী, ইউনিমার্ট লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মুর্তজা জামান, ইন্টারন্যাশনাল বিজনেস অব সিসকম কনজ্যুমার প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার গৌতম ধর, সিসকম কনজ্যুমার প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডের সেলস্ এবং মার্কেটিং ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার এম আর নন্দি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত ভাষণে এফএমসিজি কর্পোরেশনের সেলস্্ এবং অপারেশন হেড ওমর ফারুক চৌধুরী বলেন, “সামনে এগিয়ে যাওয়ার লক্ষ্যেই এফএমসিজি কর্পোরেশন পণ্যের বৈচিত্র্যতা, নতুনত্ব এবং সর্বোত্তম সেবার মাধ্যমে একবিংশ শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেল করে চলেছে। আমরা আশাবাদী যে অর্গানিক হারভেস্ট বাংলাদেশে আসার মাধ্যমে ব্যক্তিগত পরিচর্যার ক্ষেত্রে একটি যুগান্তকারী পরিবর্তন আসবে।”

বিশেষ অতিথি মালিক তালহা ইসমাইল বারী তাঁর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন যে, ইউনিমার্ট তার সকল গ্রাহকের সকল চাহিদার “ওয়ান-স্টপ” সল্যুশন দেবার লক্ষ্যে বদ্ধ পরিকর এবং তারা অত্যন্ত আশাবাদী ও আনন্দিত অর্গানিক হারভেস্ট এর সাথে একত্রিত হতে পেরে।

সাকিব এম রহমান তাঁর বক্তব্যে উল্লেখ করেন, “যদিও বাংলাদেশের প্রসাধনীর বাজার গত কয়েক বছরে ভালো অগ্রগতি সাধন করেছে কিন্তু এটাই শেষ নয়। এই বাজারের আরও অনেক উন্নতির সম্ভাবনা রয়েছে। আমরা আশাবাদী যে, অর্গানিক হারভেস্ট এই বাজারে অন্যতম একটি মাইলফলক হিসেবে প্রমাণিত হবে।”

তিনি সকল শুভানুধ্যায়ী এবং সহযোগীদেরকে ধন্যবাদ ও আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন। অনুষ্ঠানটি শেষ হয় ব্র্যান্ডের মোড়ক উন্মোচন এবং কেক কাটার মধ্য দিয়ে।

Comments

comments

একই ধরণের সংবাদ