আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > নতুন চমক নিয়ে দেশের বাজারে ‘কাব্য শপ’

নতুন চমক নিয়ে দেশের বাজারে ‘কাব্য শপ’

প্রযুক্তির কল্যাণে দেশ এগিয়ে গেছে অনেক দূর। সেই সাথে এগিয়ে গেছে আমাদের জীবনযাত্রার মান। মানুষের হাতের মুঠোয় এখন পুরো বিশ্ব। বিজ্ঞানের এই বিশ্বায়নে ঘরে বসেই আমরা পাচ্ছি আকাশচুম্বী অনেক সেবা। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে অনলাইন শপিং জগতে এক নতুন মাত্রা যোগ করেছে KABBO TRANSPARENT SHOP.

শপিং জগতে চলে আসা আদি সব রীতি আর জঞ্জাল মাটিচাপা দিয়ে কাব্য শপ নব দিগন্ত উম্মোচন করেছে ক্রেতা সাধারণের মাঝে। কাব্য শপ তাদের পণ্যের উৎস, ক্রয়মূল্য, ট্যাক্স, লাভ ও বিক্রয়মূল্য জানিয়ে মার্কেট প্লেসে ছাড়ছে পণ্য।

যুগ যুগ ধরে এক শ্রেণীর ব্যবসায়ীদের লোভনীয় অফারে প্রতিনিয়তই ঠকছে হাজার হাজার ক্রেতা সাধারণ। ৫০০ টাকার জিনিস ৫০০০ টাকা দাম চাওয়া এসব নিত্য নৈমিত্তিক ব্যাপার শপিং-এ। প্রকৃত মূল্য সম্পর্কে ধারণা না থাকায় কতজনই ৫০০ টাকার জিনিস ৪০০০ টাকা দিয়ে কিনে থাকে। হয়ত জানতেও পারেন না তিনি ৩৫০০ টাকা ঠকেছেন। অনলাইন শপগুলোতেও দেখা যায় ১০০০ টাকার জিনিস ৫০০০ টাকায় বিক্রি হচ্ছে দেদাচ্ছে।

ক্রেতা সাধরণের এসব প্রতারণনার হাত থেকে রক্ষা করতে KABBO TRANSPARENT SHOP নিয়ে এলো ভিন্ন আঙ্গিকের একটি অনলাইন শপিং।

অনেক শপের ভীড়ে কাব্য শপ কেন? এমন প্রশ্ন ছুঁড়লে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সাদিয়া আফরিন আমাদেরকে জানান, ‘আমরা দিচ্ছি সর্বোচ্চ মান ও ন্যায্য মূল্যের পূর্ণ নিশ্চয়তা। আমরা ক্রেতা সাধারণকে জানিয়ে দিব কোথায় পন্যটি কি উপাদানে তৈরি হয়েছে, কত দিয়ে আমরা কিনেছি, ট্যাক্স থাকলে সেটা কত দিয়েছি, আমরা কত লাভ করছি এবং আপনি কত দামে কিনছেন।

প্রতিষ্ঠানটির কো-ফাউন্ডার শাহিনা আবিদ জানান, ‘আমাদের আপনারা সম্পূর্ণ আস্থায় নিতে পারেন। আমরা আপনাকে সঠিক জিনিসটিই দিব ন্যায্য মূল্যে। আশার কথা হল শপ চালু করার শুরুতেই আমরা যথেষ্ট সাড়া পেয়েছি আপনাদের। আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ। আমরা বিক্রয়ের হিডেন সংস্কৃতির অবসান চাই। ক্রেতা হিসাবে আপনার জানার অধিকার আছে আপনি কত টাকা লাভ দিয়ে পণ্যটি কিনছেন। অনর্থক কেন বারগেইন করবেন ? আমরা দীর্ঘদিন ধরে মার্কেট নিয়ে ছোটখাট রিসার্চ করেছি। তখন দেখেছি সোর্স ও পাইকারী বাজারে যে পণ্যের মূল্য ২০০০ টাকা সে একই পণ্য সুপারশপ, সাধারন মার্কেট, অনলাইনে ৫০০০ টাকায় বিক্রয় হয়। যে শাড়ী আমরা ইন্ডিয়া থেকে ১৮০০ টাকায় কিনেছি সেই একই শাড়ী বাংলাদেশে ৪৫০০ টাকার উপরে বিক্রি হয়।’

অনলাইন শপিং জগতে আস্থার প্রতীক হয়ে ওঠা কাব্য শপ থেকে নিশ্চিন্তে ক্রয় করতে পারেন আপনার কাঙ্ক্ষিত পণ্যটি। কাব্য শপের নতুন পণ্যের আপডেট পেতে এবং নতুত্বের চমকে দেখতে লাইক দিয়ে রাখুন ( facebook.com/kabboshop ) নামক এই ফ্যান পেইজে।

এছাড়া ( facebook.com/groups/kabboshop ) এই গ্রুপ পেইজে জয়েন্ট করে থাকতে পারেন। তাছাড়া সরাসরি পণ্যের অর্ডার করতে ও বিস্তারিত জানতে কল করতে পারেন ( 01755-715326 ) নাম্বারে।

Comments

comments

একই ধরণের সংবাদ