আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > নকিয়ার তিনটি স্মার্টফোন ও নকিয়া ৩৩১০ জুন থেকে পাওয়া যাবে বাংলাদেশের বাজারে

নকিয়ার তিনটি স্মার্টফোন ও নকিয়া ৩৩১০ জুন থেকে পাওয়া যাবে বাংলাদেশের বাজারে

আগামী জুন মাস থেকে সারা বাংলাদেশে নকিয়ার প্রথম স্মার্টফোন সিরিজ বিক্রি শুরু হবে। স্মার্টফোন সেটগুলো হচ্ছে- নকিয়া ৩, নকিয়া ৫ ও নকিয়া ৬। একই সাথে বাংলাদেশের বাজারে আসছে নকিয়া ৩৩১০ হ্যান্ডসেট।

নকিয়া ফোন বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল আজ রাজধানীর ওয়েস্টিন হোটেলের বলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের বাজারে প্রথম নকিয়া স্মার্টফোন রেঞ্জের তিনটি এবং নকিয়া ৩৩১০ ফিচার ফোন সেট বিপণনের এই ঘোষণা দিয়েছে।

চলতি বছরের গোড়ার দিকে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে বৈশ্বিক পরিসরে দৃষ্টিনন্দন ও ছিমছাম ডিজাইন বা নকশায় তৈরি স্বতন্ত্র বৈশিষ্ট্যমন্ডিত এসব মোবাইল ফোন সেটের মোড়ক উšে§াচন করা হয়। এসব মোবাইল ফোন সেট গ্রাহকদের নিজেদের মতো করে সত্যিকার অর্থেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের দারুণ অভিজ্ঞতা ও বিনোদনের সুযোগ এনে দেবে।

তিনটি নকিয়া স্মার্টফোন ও নকিয়া ৩৩১০ হ্যান্ডসেট বাজারজাতকরণের ঘোষণা দিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিক, থাইল্যান্ড ও এমার্জিং এশিয়ার আঞ্চলিক মহাব্যবস্থাপক সন্দ্বীপ গুপ্তা; এইচএমডি গ্লোবালের কমিউনিকেশন ডিরেক্টর ফ্ল্যানগাও; এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিকের হেড অব প্রোডাক্ট মার্কেটিং হেনরি মাতিল্লা, এইচএমডি গ্লোবালের সাউথইস্ট এশিয়া এমার্জিং মার্কেটেস এর হেড অব মার্কেটিং আরিফ ইফতেখার রাব্বী; এবং ইউনিয়ন গ্র“প অব কোম্পানিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাকিবুল কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

Comments

comments

একই ধরণের সংবাদ