আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > ট্রানশান হোল্ডিংস বাংলাদেশের বাজারে নিয়ে এলো টেকনো মোবাইল

ট্রানশান হোল্ডিংস বাংলাদেশের বাজারে নিয়ে এলো টেকনো মোবাইল

বিশ্বজুড়ে ৫৮টি দেশে সফলতার পর, বিশ্বের অন্যতম বৃহৎ মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান হোল্ডিংস সম্প্রতি বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে।

বাংলাদেশের বাজারে, নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা – প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়ে ট্রানশান হোল্ডিংস নিয়ে এসেছে তাদের প্রিমিয়াম মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।

ট্রানশান বিশ্বাস করে, বিশ্বের দ্রুত বর্ধনশীল বাজারগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম এবং তথ্য-যোগাযোগ প্রযুক্তির ধারাবাহিক উন্নয়নের ফলশ্রুতিতে, প্রতিনিয়ত বাজারে মোবাইল হ্যান্ডসেটের জন্য চাহিদার যে নতুনত্ব তৈরি হচ্ছে; তা পূরন করতে সক্ষম টেকনো মোবাইল।

হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১৩ মাস পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টির পাশাপাশি প্রতিটি স্মার্টফোনে ১০০দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে টেকনো মোবাইল। ব্যবহার  অভিজ্ঞতায় গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে, টেকনো মোবাইলের স্মার্টফোনগুলো বাংলাদেশের গ্রাহকদের  জন্য কাস্টমাইজ করা হয় এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে যোগ করা হয় নতুনত্ব।

টেকনো মোবাইল এর ০৫টি স্মার্টফোন বর্তমানে বাজারে রয়েছে, যার খুচরা মূল্য ৬,১৯০ টাকা থেকে শুরু করে ২০,০০০ টাকা পর্যন্ত।

সম্প্রতি টেকনো মোবাইল বাজারে নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন ক্যামন সিএক্স এয়ার। টেকনো মোবাইল আশাবাদী, ক্যামন সিএক্স এয়ার একই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে।

অ্যানড্রয়েড ৭.০ ভার্সনে (নোগাট) চালিত টেকনো ক্যামন সি এক্স এয়ার এর ১৩ মেগাপিক্সেল সেলফি, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, কোয়াড কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশেষ কিছু বৈশিষ্ট্য বহন করে।

ক্যামেরা

শো অফ ইউর কোয়ালিটি সেলফি – ক্যামন সিএক্স এয়ারের বিশিষ্টতা নির্দেশ করে। এমন একটি পরিস্থিতিতে নিজেকে কল্পনা করুন, যেখানে বিশেষ কোন মুহূর্তে আপনার ক্যামেরা তার ফোকাস সমন্বয় করার আগেই মুহূর্তটি অদৃশ্য হয়ে গেছে। ক্যামন সিএক্স এয়ারের ক্ষেত্রে এমনটা অসম্ভব। ক্যামন সি এক্স এয়ার ক্যামেরাতে ০.১৫ সেকেন্ডে ফোকাস করে!

ক্যামন সিএক্স এয়ার ক্যামেরায় ছবির স্পষ্টতা এবং গুণগত দিকনির্দেশনা দেয়। ফোনটির ১৩ মেগাপিক্সেল সেলফি এবং ১৩ মেগাপিক্সেল ব্যাক উভয় ক্যামেরার সেন্সর যেকোন ছবি তোলার ক্ষেত্রে ইন্টিলিজেন্স ফোকাস, ছবির উজ্জ্বলতা, প্রাকৃতিক এবং চিত্তাকর্ষক রঙ এর পাশাপাশি বিস্তারিত তথ্য ধারণ করে।

ফ্রন্ট এবং ব্যাক উভয় ক্যামেরায় ডুয়েল ফ্ল্যাশ সাপোর্ট থাকায় ক্যামন সি এক্স এয়ার কম এবং মৃদু আলোতেও স্পষ্ট ছবি তুলতে সক্ষম।

পিক্সেলিং ছাড়াই জুম বাড়ান এবং স্পষ্টতার আপস না করে জুম ইন রাখুন। ক্যামন সি এক্স এয়ার একই সময়ে ১২ টি চিত্র ধারণ করতে পারে এবং আপনাকে ছবির প্রতিটি পিক্সেলের মধ্যে উচ্চতর রেজোলিউশনের ইমেজ প্রদান করে।

ডিজাইন

স্লিম, স্টাইলিশ, ফ্যাশনেবল ক্যামন সি এক্স এয়ারে, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস টাচস্ক্রিনে ব্যবহারকারী পাবেন নিখুঁত প্রতিচ্ছবি এবং সামান্য অসাবধানতায় যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত ক্ষতি এড়ানোর জন্য ক্যামন সিএক্স এয়ারের বডি তৈরী করা হয়েছে সুদৃঢ় করে।

সিএক্স এয়ারের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ক্যামেরা লেন্স এবং ফ্ল্যাশ লাইট এর অবস্থান হ্যান্ডসেটটিকে ক্লাসিক লুক দিয়েছে।

ক্যামন সি এক্স এয়ার ডিভাইসটি ৬.৬ মিমি ডাইমেনশনের ইউনিবডি। ডিজাইন, মেটালিক বডি, ক্যামেরা, হ্যান্ডি ডাইমেনশন, তার এইচডি ডিসপ্লে এবং আরো বিশেষত্ব মিলিয়ে ক্যামন সি এক্স এয়ার অসাধারন।

৫.৫ এইচডি আইপিএস ডিসপ্লে

স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার মধ্যে গুরুত্বপূর্ণ হচ্ছে গ্র্যান্ড ডিসপ্লে, যা হাই-ডেফিনেশনের হবে।  এটি ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে যা, ই-বই পড়া, গেমিং,ভিডিও এবং সিনেমা দেখার ক্ষেত্রে চমৎকার স্বচ্ছ।

১২৮০*৭২০ রেজুল্যুশনে আপনি সমৃদ্ধ রঙ, অবিশ্বাস্য উজ্জ্বলতা, আপনার স্মার্টফোন এর পূর্ব-ব্যবহার অভিজ্ঞতাকে পুনর্বিবেচনা করতে সাহায্য করবে।

কার্যক্ষমতা, স্টোরেজ এবং হাইব্রীড ডুয়েল সিম

ক্যামন সিএক্স এয়ার, ২য় প্রজন্মের ১.৩ গিগাহার্জ কোয়াড-কোর প্রসেসর সমন্বিত ফোর জি এলটিই-এর সমন্বয়ে, অপেক্ষাকৃত দীর্ঘ ব্যাটারি লাইফ সাপোর্ট এর মাধ্যমে  কার্যত নিরবিচ্ছিন্ন ব্যবহার অভিজ্ঞতা প্রদান করে।

ক্যামন সিএক্স এয়ার এ রয়েছে ০২ গিগাবাইট র‌্যাম; যা দ্রুত অ্যাপ্লিকেশন লঞ্চ এবং চালু করতে সক্ষম,  কম সময় মাল্টিটাস্কিং এর জন্য দুর্দান্ত। আপনার অ্যাপস এবং ডাউনলোডগুলির যত্ন নেওয়ার জন্য সি এক্স এয়ারে রয়েছে ১৬  গিগাবাইটের অভ্যন্তরীণ মেমরি। হাইব্রিড ডুয়েল সিম প্রযুক্তি, আপনাকে একই সাথে দুইটি সিম সচল রাখতে সাহায্য করবে।

অডিও

আপনি মিউজিক শুনতে পছন্দ করেন, আপনার ফোনের ভিডিওগুলি প্রায়সময়েই আপনার বোরিংনেস দূর করে। ৩.৫ মিমি অডিও জ্যাক দিয়ে আপনার পছন্দের হেডসেট সিএক্স এয়ারের সাথে যুক্ত করুন, মিউজিক এবং ভিডিও প্লেয়ার অডিও অভিজ্ঞতা আরো দারুন করে।

ব্যাটারি

ক্যামন সিএক্স এয়ার ৩২০০ এমএএইচ ব্যাটারি বহন করে, যা দীর্ঘস্থায়ী এবং ধারাবাহিকভাবে নিরবিচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করবে। ক্যামেরার পাশাপাশি ব্যাটারীর উপর গুরুত্ব দেয়া, টেকনো মোবাইল এর একটি উল্যেখযোগ্য পদক্ষেপ।

সারসংক্ষেপ

ক্যামন সিএক্স এয়ার এর সবচেয়ে আকর্ষণীয় বিশেষত্ব ক্যামেরা এবং সেলফি ক্যামেরায় ভিন্নতা ও নতুনত্ব এর সমন্বয়ে ব্যবহারকারী পাবে দারুণ অভিজ্ঞতা।

সামগ্রিকভাবে, এখানে অনেক কিছুই বলা হয়েছে এবং আমাদের অবশ্যই বলা উচিত যে, গ্রাহকদের জন্য সেরা ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য টেকনো মোবাইল ক্যামন সিএক্স এয়ারে তাদের পূর্ণ মনোযোগ দিয়েছে ।

স্পেসিফিকেশন

ডাইমেনশন        : ১৫৩*৭৫.৪*৪.০ মিমি (ভিজ্যুয়াল ৬.৬ মিমি)

প্রসেসর        : কোয়াড কোর, ১.৩ গিগাহার্জ

ক্যামেরা        : ১৩ মেগাপিক্সেল (ডুয়াল ফ্ল্যাশ) + ১৩ মেগাপিক্সেল (অটোফোকাস)

ডিসপ্লে             : ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস

ব্যাটারি            : ৩২০০ এমএএইচ লি-অন

মেমরি            : ০২ গিগাবাইট র‌্যাম, ১৬ জিবি রম

অ্যান্ড্রয়েড        : সংস্করণ ৭.০; নোগাট

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর    : হ্যাঁ

বিস্তারিত জানতে,     http://www.tecno-mobile.com

https://www.facebook.com/TECNOMobileBangladesh(প্রেস বিজ্ঞপ্তি)

 

 

 

Comments

comments

একই ধরণের সংবাদ