আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > টেকনো মোবাইল বাজারে নিয়ে এল নতুন স্মার্টফোন স্পার্ক

টেকনো মোবাইল বাজারে নিয়ে এল নতুন স্মার্টফোন স্পার্ক

স্মার্টফোন এর ফিচার এবং বাজেট সচেতন গ্রাহকদের জন্য টেকনো মোবাইল বাজারে নিয়ে এল তাদের নতুন স্মার্টফোন স্পার্ক। দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ, অসাধারন ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইনএর টেকনো স্পার্ক হতে পারে আপনার পরবর্তী স্মার্টফোন।

স্পার্ক সিরিজ এর এই নতুন স্মার্টফোন গ্রাহক চাহিদা অনুযায়ী নতুনত্ব ও ভিন্নতার সমন্বয়ে হ্যান্ডসেট ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকের দারুন অভিজ্ঞতা নিশ্চিত করতে সক্ষম হবে বলে ধারনা করছে টেকনো মোবাইল।

সম্প্রতি টেকনো মোবাইল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে স্পার্ক স্মার্টফোনটির উন্মোচন করেছে। টেকনো মোবাইল জানিয়েছে স্পার্ক মডেলের নতুন এই  স্মার্টফোনটির খুচরা মূল্য হবে ৯,৯৯০ টাকা ।

টেকনো স্পার্ক হ্যান্ডসেটে রয়েছে, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে, ০২ গিগাবাইট র‍্যাম, ১৬ জিবি ইন্টারনাল মেমোরি,৩,০০০ এমএএইচ ব্যাটারী, ০৫ মেগাঁপিক্সেল সেলফিক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবংঅ্যানড্রয়েড ৭.০ নওগ্যাট ভার্সনে চালিত নিজস্ব অপারেটিং সিস্টেম হাইওএস।

স্পার্ক এর অন্যতম বিশেষত্ব মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং টেকনো মোবাইলআশাবাদী,টেকনো স্পার্কএকই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে।

বিশ্বের অন্যতম বৃহৎ মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান হোল্ডিংস এর প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। বিশ্বজুড়ে ৫৮টি দেশে সফলতার পর,সম্প্রতিবাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে।

বাংলাদেশের বাজারে, নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা – প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিচ্ছে টেকনো মোবাইল।

ট্রানশান বিশ্বাস করে, বিশ্বের দ্রুত বর্ধনশীল বাজারগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম এবং তথ্য-যোগাযোগ প্রযুক্তির ধারাবাহিক উন্নয়নের ফলশ্রুতিতে, প্রতিনিয়ত বাজারে মোবাইল হ্যান্ডসেটের জন্য চাহিদার যে নতুনত্ব তৈরী হচ্ছে; তা পূরন করতে সক্ষম টেকনো মোবাইল।

হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১৩ মাস পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টির পাশাপাশি প্রতিটি স্মার্টফোনে ১০০দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে টেকনো মোবাইল যা প্রদান করবে ট্রানশান হোল্ডিংস এর এক্সক্লুসিভ সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

Comments

comments

একই ধরণের সংবাদ