আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > খাদ্য সামগ্রী > জিরার চির চেনা ও মুখরোচক স্বাদে কোকা-কোলার নতুন কোমলপানীয় ‘রিমঝিম’

জিরার চির চেনা ও মুখরোচক স্বাদে কোকা-কোলার নতুন কোমলপানীয় ‘রিমঝিম’

কোকা-কোলা বাংলাদেশের ভোক্তাদের জন্য এবার বাজারে নিয়ে এলো তাদের নতুন ব্র্যান্ড এর কোমলপানীয় “রিমঝিম’। জিরার স্বাদ বাংলাদেশের ঐতিহ্যবাহী উৎসব-পার্বণ এবং নিমন্ত্রণের একটি অংশ। তাই কোকা-কোলা আমাদের চিরচেনা ঐতিহ্যবাহী জিরার এই স্বাদে নিয়ে এলো তাদের নতুন কোমলপানীয়।

এই উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে কোকা-কোলা তাদের অন্যান্য কোমলপানীয় যেমন ডায়েট কোক, স্প্রাইট, ফান্টা, কিনলে পানি, কিনলে সোডা, কোকা-কোলা জিরো এবং স্প্রাইট জিরোর সঙ্গে এবার যোগ হলো নতুন কোমলপানীয় ‘‘রিমঝিম’’।

রোববার, ০৭-০১-২০১৮ সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) ‘‘রিমঝিম’’ নামে জিরা স্বাদের নতুন এই কোমলপানীয়টির আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

সাদাব খান, ম্যানেজিং ডিরেক্টর, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড, তাপস কুমার মন্ডল, ম্যানেজিং ডিরেক্টর, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, রবার্ট ওয়েস্ট, আব্দুল মোনেম বেভারেজেস লিমিটেড, পঙ্কজ সিনহা, ডিরেক্টর, অপারেশন, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, শামীমা আক্তার, ডিরেক্টর, পাবলিক অ্যাফেয়ার্স এন্ড কমিউনিকেশন, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, মোয়াসের আহমেদ, কান্ট্রি মার্কেটিং ম্যানেজার, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড, মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার ও দেশের স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্বরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কোকা-কোলা বাংলাদেশে ভোক্তাদের পছন্দ ও চাহিদার কথা বিবেচনায় রেখে নিয়ে এসেছে নতুন এই কোমলপানীয়। মসলাপ্রিয় মানুষের তৃষ্ণা মেটাতে সক্ষম হবে এই পানীয়টি।

‘‘রিমঝিম’’ ঐতিহ্যবাহী মসলাদার ও ঝাল খাবারের সাথে দারুণ মানানসই। এছাড়াও এই কোমলপানীয় সতেজ ও চাঙ্গা করতে অতুলনীয় এবং এর স্বাদের সাথে জড়িয়ে আছে আমাদের ঐতিহ্যের স্বাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে কোকা-কোলা বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সাদাব খান বলেন, “আমাদের ভোক্তাদের পছন্দ সবসমই পরিবর্তন হচ্ছে। আমরাও ভোক্তাদের চাহিদা বিবেচনায় রেখে নতুন ধরনের পানীয় বাজারে নিয়ে এসেছি। কোকা-কোলার জিরা স্বাদের নতুন কোমলপানীয় রিমঝিম বাংলাদেশের উৎসব আয়োজনে মসলাদার খাবারের সঙ্গে খুবই মানানসই। আমাদের ভোক্তারা নিজস্ব ও চিরচেনা স্বাদেও এই পানীয় যে কোন সময়ে উপভোগ করতে পারবেন! কোকা-কোলা তার ভোক্তাদের কমলপানীয়ের পরিধি আরো বিস্তৃত করে ভিন্ন স্বাদের পানীয় উপহার দিতেই নিয়ে এলো নতুন এই কোমলপানীয়।”

তিনি আরো বলেন, রিমঝিমে মানেই মজা, চিরচেনা অসাধারণ স্বাদ ও আশ্চর্যজনকভাবে সতেজ করার মত একটি পানীয়। আমরা আশা করি ভবিষ্যতে ভোক্তাদের জন্যে আরো নতুন নতুন স্বাদের পানীয় নিয়ে আসবো কোকা-কোলা পরিবারের পক্ষ থেকে।

শুরুর দিকে ২০ টাকা মূল্যে ’রিমঝিম’ ২৫০ মিলিলিটার পিইটি বোতলে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে এবং অতি শিঘ্রই দেশের বাকি শহরগুলোতেও ভোক্তাদের চাহিদা মেটাবে ।

Comments

comments

একই ধরণের সংবাদ