আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > গ্রামীণফোন, স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এস৮ ও এস৮+

গ্রামীণফোন, স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এস৮ ও এস৮+

স্যামসাং মোবাইল বাংলাদেশ, টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সাথে বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস৮ এবং এস৮+।

জিপিহাউজে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের লেটেস্ট সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং এবং গ্রামীণফোন এই হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার ঘোষণা করে।

এতে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের পক্ষ থেকে সিএমও ইয়াসির আজমান , জেনারেল ম্যানেজার, আইওটি, এমফোরডি ও ডিভাইস সরদার শওকত আলী এবং অন্যান্য উদ্ধর্তন কর্মকর্তারা এবং স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আলমগীর।

অতুলনীয় হার্ডওয়্যার ডিজাইন এবং বিভিন্ন ধরনের নতুন সেবার মাধ্যমে সম্পূর্ণ নতুন এই গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটগুলো প্রথাগত স্মার্টফোন ব্যবহারের সীমাবদ্ধতাকে ভেঙ্গে দিয়েছে। গ্যালাক্সি সিরিজের ধারাবাহিকতায় বিভিন্ন ধরনের ফিচার- যেমন বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে এবং একটি ইনটেলিজেন্ট ইন্টারফেস বিক্সবিসহ গ্যালাক্সি এস৮ সম্পূর্ণ নতুন মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত করছে।

এতে আরও রয়েছে কার্যক্ষমতা এবং সুবিধাসমূহের নতুন মাত্রা। এছাড়াও এতে আরও রয়েছে একটি উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা এবং আরও অনেক কিছু ।

প্রি-অর্ডার এবং প্রাপ্যতা

টেলিকম অপারেটর গ্রামীণফোনের এক্সক্লুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার শুরু ১২ এপ্রিল থেকে। গ্রাহকরা www.preorders8.com  অথবা www.grameenphone.com  ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।

গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। এই হ্যান্ডসেটগুলো স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর এবং সকল গ্রামীনফোন সেন্টারে পাওয়া যাবে।

গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এই অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে।

গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন। যা পরবর্তী ৮ মাসে ৮ বার নেয়া যাবে।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেট উন্মোচন করে স্যামসাং বিশ্বব্যাপি গ্রাহকদের জন্য মোবাইল ব্যবহারের ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জনের নতুন পথ খুলে দিয়েছে, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি নতুন ভোরের সুচনা করেছে। চমৎকার এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো গ্রাহকদের দিচ্ছে উদ্ভাবনী ডিজাইন এবং চমৎকার সব সেবা। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের প্রতি আমাদের সেরামানের ডিভাইস এবং অসাধারণ সব উদ্ভাবনসমূহ প্রদানের প্রতিশ্রুতি পুরণ হয়েছে। এর ফলে স্যামসাং-এর স্মার্টফোনের ধারাবাহিকতায় একটি নতুন মাইলফলক যোগ হয়েছে।”

এই উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন,”সবচেয়ে পছন্দনীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সব সময় তার গ্রাহকের হাতে সর্বাধুনিক ডিভাইস তুলে দিতে সচেষ্ট। বাংলাদেশে গ্যালাক্সী এস৮ ও এ৮+ চালু করতে স্যামসাং এর সহযোগী হওয়া সেই প্রচেষ্টারই অংশ। গ্রামীণফোনের আকর্ষনীয় অফারের সাথে এই ডিভাইসগুলোর মাধ্যমে আমাদের গ্রাহকরা দেশের সবচেয়ে সেরা ৩জি নেটওয়ার্কে ডিজিটাল জগতকে উপভোগ করতে পারবেন।”

Comments

comments

একই ধরণের সংবাদ