আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > খাদ্য সামগ্রী > কোকা-কোলা’র বিশ্বখ্যাত বোতলজাত পানির ব্র্যান্ড কিনলে এখন বাংলাদেশে

কোকা-কোলা’র বিশ্বখ্যাত বোতলজাত পানির ব্র্যান্ড কিনলে এখন বাংলাদেশে

আজ থেকে কোকা-কোলা কোম্পানি তাদের বিশ্বখ্যাত বোতলজাত পানীয় জলের ব্র্যান্ড কিন্লে বাংলাদেশের বাজারে বিপণন শুরু করেছে যা ইতোমধ্যে বিশ্বব্যাপী আন্তর্জাতিক মানের আল্ট্রা লাইট বোতল ব্যবহারের কারণে যথেষ্ট সমাদৃত হয়েছে।

ভারত, পাকিস্তান ও নেপালের বাজারে কিন্লে হচ্ছে পানীয় জলের একটি বিশ্বস্ত ব্র্যান্ড। এরই ধারাবাহিকতায় অবশেষে বাংলাদেশের বাজারেও নিয়ে আসা হলো এ ব্র্যান্ড। কোকা-কোলা কোম্পানি পণ্যের গুণগত মানের নিরাপত্তা ও বিশুদ্ধতা নিশ্চিত করেই পানির এই ব্র্যান্ড নিয়ে এসেছে বাংলাদেশে। কিন্লে তৈরিতে কোকা-কোলা কোম্পানি সর্বোচ্চ কারিগরি পদ্ধতি ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কঠোরভাবে এ পণ্যের মান নিয়ন্ত্রণ নিশ্চিত করে।

দেশব্যাপী কিন্লের বাজারজাতকরণ কার্যক্রমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন কোকা-কোলা বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মুস্তাফিজুর রহমান যিনি কিন্লের যাবতীয় ক্যাম্পেইনের সাথে আগামী কয়েক মাসের মধ্যে সম্পৃক্ত হবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাদাব খান বলেন, ‘‘এ অঞ্চলে কিন্লে একটি বিশ্বস্ত ব্যান্ড এবং বাংলাদেশের জনগণের জন্য এ পণ্যটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমারা আমাদের দীর্ঘ দিনের গবেষণার মাধ্যমে জানতে পেরেছি বাংলাদেশের বাজারে বর্তমানে বোতলজাত খাবার পানির ব্যবসায় দ্রুত বিকশিত হচ্ছে এবং পানযোগ্য নন-অ্যালকোহোলিক ক্যাটাগরিতে কার্বনেটেড বেভারেজের পরই এর অবস্থান। আমি বিশ্বাস করি কিন্লে বাজারজাত করার মাধ্যমে এই ক্যাটাগরিটি আরও সমৃদ্ধ হবে যা বিভিন্ন বিদেশী ব্র্যান্ডকে বাংলাদেশে তাদের পণ্য বাজারজাত করতে উদ্বুদ্ধ করবে এবং এধরনের উদ্যোগের প্রথম অগ্রযাত্রী হিসেবে কোকা-কোলা বাংলাদেশী ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষে জায়গা করে নিবে’

আল্ট্রা লাইট বোতলে বাজারজাত করার মাধ্যমে কিন্লে গ্লোবাল ইনোভেশন অ্যাওয়ার্ড এর প্রোডাক্টিভিটি ইনোভেশন ক্যাটাগোরিতে মনোনীত হয়েছে। যেখানে বিশ্বসেরা বিভিন্ন নিত্য নতুন ব্যবসায়িক উদ্ভাবনী চিন্তা চেতনার প্রদর্শন ও দীর্ঘমেয়াদে বাস্তবায়নের সম্ভাব্য রূপরেখা বিশ্বদরবারে তুলে ধরা হয়। পরিবেশ বিপর্যয়ের সম্ভাব্য ঝুঁকির হার কমানোর লক্ষে কিন্লে ব্র্যান্ডের প্রতিটি পিইটি বোতলগুলোকে সর্বোচ্চ পরিমানে ওজনহীন করে বাজারে ছাড়া হয়েছে।

প্রাথমিকভাবে রাজধানী ঢাকাতেই বাজারজাত করা হবে কিন্লে। এরপরে ক্রমান্বয়ে সারাদেশে বাজারজাত করা হবে এ পানি। দেশব্যাপী ১৫ টাকা দামে প্রতিটি ৫০০ এমএল বোতলে পাওয়া যাবে কিন্লে।

কোকা-কোলার বিশাল উৎপাদন সক্ষমতা ও বিস্তৃত বিপণন নেটওয়ার্কের সহায়তায় কিন্লে পাওয়া যাবে দেশের ছোট বড় সকল ধরনের মুদির দোকান, ডিপার্টমেন্টাল স্টোর ও বিভিন্ন ধরনের রেস্টুরেন্টে যা কোকা-কোলার পণ্য সম্ভারের সহজলভ্যতা ও সহজপ্রাপ্যতারই বহিঃপ্রকাশ।

Comments

comments

একই ধরণের সংবাদ