আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > কিস্তিতে আইলাইফের কনভারটেবল ল্যাপটপ দিচ্ছে পিকাবু ডট কম

কিস্তিতে আইলাইফের কনভারটেবল ল্যাপটপ দিচ্ছে পিকাবু ডট কম

বাংলা নববর্ষ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্র্যান্ড আইলাইফে কিস্তি সুবিধা দিচ্ছে দেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম পিকাবু ডট কম।

মাসিক এক হাজার ৪১৬ টাকায় মোট ১২ মাসের কিস্তিতে ল্যাপটপটি নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনা যাবে। সঙ্গে উপহার হিসেবে বিনামুল্যে থাকছে মাউস এবং ইন্টারনেট সিকিউরিটি।

১০.১ ইঞ্চি মনিটর সমৃদ্ধ সরাসরি দুবাই থেকে আমদানিকৃত ল্যাপটপটিতে রয়েছে উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম। ডিভাইসটিতে প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপের সাথে থাকছে 2GB RAM এবং 32GB ইন্টার্নাল মেমরি। এতে আরও 128GB Micro SD কার্ড লাগানো যাবে।

এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যাবহার করা যাবে। কি-বোর্ডটি ডিসপ্লে থেকে খুলে ফেললেই এটি একটি ট্যাবলেটে পরিণত হয়।

2MP ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা দিয়ে সেলফি ও স্কাইপি ভিডিও কল সহ বিভিন্ন ধরনের ছবি তোলা যাবে। আর্কষনীয় ডিজাইনের গ্রে এবং গোল্ড কালারে এই ল্যাপটপ টি পাওয়া যাচ্ছে। ৬,০০০ এমএএইচ ব্যাটারির এই ল্যাপটপ টিতে টানা ৪-৫ ঘণ্টা কাজ করা যাবে।
ঠিকানা :www.pickaboo.com

অফিসের গুরুত্তপূর্ণ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, যা আপনার প্রতিদিনের কাজ কে আরও সহজ ও আনন্দদায়ক করে তুলবে। এ ছাড়া ও ডিবাইসটি লেখাপড়ার অনন্য সহায়ক হিসাবে ব্যাবহার করা যাবে।

এমএসওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য এটা অসাধারণ। ল্যাপটপটিতে রয়েছে WiFi connectivity, ১ টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট।

অত্যন্ত স্লিম, সচ্ছ ও সম্পূর্ন আইপিএস ডিসপ্লের এই 2 In 1 ল্যাপটপটি ট্যাবলেট হিসেবেও ব্যবহার করা যায়। পাওয়ারফুল ইন্টেল

এছাড়াও জেড এয়ার প্রো এবং মিনি ল্যাপটপের সাথে থাকছে একটি ইউএসবি চার্জিং কুলিং ফ্যান ফ্রি ! পিকাবুতে জেড এয়ার ১৪ ইঞ্চি ল্যাপটপটি বাজার মূল্যের চেয়ে ১০০০ টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে ও এর সাথে রয়েছে ইন্টারনেট সিকিউরিটি সম্পূর্ণ ফ্রি !

আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি ! বিস্তারিত জানতে ফোন করুনঃ ০৯৬৬৬৭৪৫৭৪৫, ০১৮৪৭০৫২০৭৯

ল্যাপটপ গুলো কিনতে ভিজিট করুনঃ https://www.pickaboo.com/computer-pc/laptop-notebook/zedbook-w-2-in-1-convertible-laptop.html

Comments

comments

একই ধরণের সংবাদ