আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > টেলিকম ও আইসিটি > এমএসআই এর পার্টনার মিট অনুষ্ঠিত

এমএসআই এর পার্টনার মিট অনুষ্ঠিত

তাইওয়ান ভিত্তিক আন্তর্জাতিক মানের মাদারবোর্ড ও গ্রাফিক্স কার্ড নির্মাতা ও পরিবেশক কোম্পানি এমএসআই গত ১৬ অক্টোবর ২০১৭ ধানমন্ডির টাইম স্কোয়ার রেষ্টুরেন্টে ‘পার্টনার মিট’ প্রোগ্রামের আয়োজন করেছে। এমএসআই এর কনট্রি ম্যানেজার গ্রি চু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইউসিসির হেড অব বিজনেস জয়নুস সালেকিন ফাহাদ, ফ্লোরা লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা শামসুল ইসলাম প্রিন্স, সিএসএল এর বিজনেস ইউনিট হেড মেহেদি জামান তানিম, ফ্লোরা লি. এর সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোউদুদুর রহমান, ইউসিসি এর সহকারী প্রজেক্ট ম্যানেজার আসিফ আন্দালিব হক, ফ্লোরা লি. এর ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার ফারহান ইসলাম, দক্ষিণ এশিয় এমএসআই এর বিক্রয় বিশেষজ্ঞ মো. হুমায়ুন কবিরসহ আরো গণ্যমান্যরা এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গ্রি চু এমএসআই এর বর্তমান অবস্থাও এর উল্লেখযোগ্য মার্কেট সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। ইউসিসি’র হেড অব বিজনেস জয়নুস সালেকিন ফাহাদ এমএসআই এর বিভিন্ন পণ্যের ক্রমবর্ধমান অবস্থা ব্যখ্যা করেন। ফ্লোরা লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা শামসুল ইসলাম প্রিন্স এমএসআই পণ্যের প্রচার প্রচারনা নিয়ে তার অভিমত ব্যক্ত করেন।

অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ মাদারবোর্ড ও গ্রাফিক্স কার্ড তৈরির কারণে এমএসআই শীর্ষ অবস্থানে অবস্থান করছে।

সম্প্রতি এমএসআই ইন্টেলের অষ্টম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ মাদারবোর্ড উৎপাদন করে বাজারজাত শুরু করেছে যা, গেমারদের জন্য নতুন অভিজ্ঞতা নিতে নতুন জগতের ঠিকানা দিবে। নতুন জেড৩৭০ প্লাটফর্মের ওপর ভিত্তি করে এমএসআই এর মাদারবোর্ডে সম্পূর্ণ ৪ সেগমেন্টের মডেল উপস্থাপন করে যা, ইন্টেলের ৬ কোর সিপিইউ সমর্থন করে। এমএসআই মাদারবোর্ডগুলো এমনভাবে তৈরি হয় যেনো আগ্রহীরা বিশেষ করে গেমার ও প্রোফেশনাল ব্যবহারকারীরা অধিক ব্যবহার করতে পারে।

উল্লেখ্য, প্রোগ্রাম শেষে পার্টনারদের এমএসআই এর সার্টিফিকেট প্রদান করা হয়া এবং র‌্যাফেল-ড্র অনুষ্ঠিত হয়।

Comments

comments

একই ধরণের সংবাদ