আপনার অবস্থান
মুলপাতা > বাজার ও পণ্য > উত্তরায় ডেইলি শপিং এর শোরুম চালু

উত্তরায় ডেইলি শপিং এর শোরুম চালু

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর উত্তরায় আরো একটি শোরুম চালু করল রিটেইল চেইনশপ ডেইলি শপিং। সম্প্রতি (৩০ আগস্ট) উত্তরায় ৬নং সেক্টরের আলাউল সড়কে এ শোরুমটি উদ্বোধন করেন প্রাণ এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

ক্রেতারা নতুন এ শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে ইলিয়াছ মৃধা বলেন, ডেইলি শপিংয়ে ক্রেতারা ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন। পাশাপাশি ফ্রি হোম ডেলিভারি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে। এছাড়া ডেইলি শপিং এ রয়েছে নগদ মূল্যছাড় ও আকর্ষণীয় অফার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার ও রিজিওনাল ম্যানেজার ফিরোজ আলম।

উল্লেখ্য, বর্তমানে রাজধানীর মধ্যবাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৯টি শোরুম রয়েছে।

Comments

comments

একই ধরণের সংবাদ